• ঢাকা
  • বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০, ১০ শা’বান ১৪৪৫

৫ বছরের জন্য পিএসজিতে যোগ দিলেন দেম্বেলে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১২, ২০২৩, ০৭:১৭ পিএম
৫ বছরের জন্য পিএসজিতে যোগ দিলেন দেম্বেলে
ছবি: সংগৃহীত

বার্সেলোনা ছেড়ে আনুষ্ঠানিকভাবে ফরাসি ক্লাব পিএসজিতে যোগ দিয়েছেন উসমান দেম্বেলে। ৫০.৪ মিলিয়ন ইউরোর বিনিময়ে তার সঙ্গে ক্লাবের চুক্তি হয়েছে পাঁচ বছরের। খবর দলবদল বিষয়ক সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানোর।

পিএসজিতে যোগ দিয়ে উচ্ছ্বসিত দেম্বেলে। ফরাসি তারকা বলেন, ‘আমি এই ক্লাবে যোগ দিতে পারায় অনেক খুশি। খেলার জন্য মোটেই তর সইছে না। আশা করি এখানে আমি দিন দিন উন্নতি করতে পারব। পারফরম্যান্স দিয়ে সবাইকে আনন্দ দিতে চাই।’

বরুশিয়া ডর্টমুন্ড থেকে ২০১৭ সালে বার্সেলোনায় যোগ দেন দেম্বেলে। বার্সার হয়ে এ পর্যন্ত ১৮৫ ম্যাচ খেলে ৪০টি গোল করেছেন তিনি। এছাড়া আরও ৪৩টি গোলে সহায়তাও করেছেন এ ফুটবলার।

২০১৪ সালে সিনিয়র ফুটবলে পদচারণা শুরু হয় দেম্বেলের। ২০১৬ সালে ডর্টমুন্ডে যোগ দেয়ার আগে তিনি খেলেছেন রেনেসের হয়ে। ক্লাব পর্যায়ে ২৮৬ ম্যাচে এখন পর্যন্ত ৭৫ গোল করেছেন তিনি।

লিওনেল মেসি আগেই চলে গেছেন পিএসজি ছেড়ে। ফরোয়ার্ড কিলিয়ান এমবাপের সঙ্গেও ক্লাবের সম্পর্কটা ভালো যাচ্ছে না। আক্রমণভাগের আরেক তারকা নেইমারের দলছুট হওয়ার গুঞ্জনও ইদানিং ডালপালা মেলছে। এমন পরিস্থিতি দেম্বেলের যোগ দেওয়াটা দলটির জন্য কিছুটা স্বস্তিরই।

এদিকে, ডেম্বেলেকে প্যারিসে স্বাগত জানিয়েছেন বন্ধু কিলিয়ান এমবাপে। নিজের ইনস্টাগ্রামে ফ্রান্স জাতীয় দলের ফরোয়ার্ড ডেম্বেলের হাতে থাকা পিএসজির জার্সির ছবি পোস্ট করে লিখেছেন, ‘ঘরে ফেরায় স্বাগত, ভাই। তোমাকে এখানে দেখে খুব খুশি। অভিযান শুরু।’

Link copied!