• ঢাকা
  • রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১, ৪ শাওয়াল ১৪৪৫

গোপন তথ্য ফাঁস করায় কোহলির ওপর ক্ষেপেছে বিসিসিআই


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৫, ২০২৩, ০৩:৫০ পিএম
গোপন তথ্য ফাঁস করায়  কোহলির ওপর ক্ষেপেছে বিসিসিআই
ফাইল ছবি

পরীক্ষার ফল প্রকাশ করলে এবং সেখানে পাশ করলে খুশিতে ফলাফল জানানো হবে সবাইকে এটাই স্বাভাবিক। তবে, বিরাট কোহলির ক্ষেত্রে হল উল্টো। ইয়ো ইয়ো টেস্টে কত পয়েন্ট পেয়ে পাশ করছেন সেই খবর সামাজিক মাধ্যমে জানিয়ে দিয়েছিলেন বিরাট কোহলি। বিরাটের এমন কাণ্ডে ক্ষুদ্ধ হয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। বিরাটের এই পোস্ট নজরে আসতেই কড়া ধমক দিল ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। ক্রিকেটারদের এমন তথ্য ফাঁস করতে নিষেধ করে দেওয়া হয়েছে।

ছবি: সংগৃহীত

বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে এশিয়া কাপের প্রস্তুতি নিচ্ছে ভারতীয় দল। সেখানেই ইয়ো ইয়ো পরীক্ষা হয় টিম ইন্ডিয়ার। তার পরেই কোহলি ইনস্টাগ্রামে নিজের ছবি পোস্ট করেন এবং লেখেন, ‘ইয়ো ইয়ো টেস্ট শেষ করার পরের আনন্দ। ১৭.২ পয়েন্ট পেয়েছি।’

বিরাটের এমন কান্ড ভাল ভাবে নেয়নি বোর্ড। এক বোর্ড কর্তা বলেন, “কোনও গোপন তথ্য সামাজিকমাধ্যমে পোস্ট করা থেকে বিরত থাকতে বলা হয়েছে ক্রিকেটারদের। মৌখিক ভাবেই এই নির্দেশ দেওয়া হয়েছে। অনুশীলনের ছবি পোস্ট করতেই পারে কেউ। কিন্তু কত স্কোর করেছে, সেটা বলে দেওয়ার অধিকার নেই তাদের।”

বৃহস্পতিবার থেকে অনুশীলন শুরু করেছে ভারত। ছয় দিন বেঙ্গালুরুতে অনুশীলন করবে তারা। তার পর এশিয়া কাপের ম্যাচ খেলতে শ্রীলঙ্কা যাবেন রোহিত শর্মারা। সেখানে ২ সেপ্টেম্বর পাকিস্তানের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলবেন তারা।

Link copied!