• ঢাকা
  • শনিবার, ২০ জুলাই, ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১, ১৩ মুহররম ১৪৪৫

সেভিয়াকে হারিয়ে বার্সেলোনার টানা তিন জয়


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২২, ১০:১৬ এএম
সেভিয়াকে হারিয়ে বার্সেলোনার টানা তিন জয়

বার্সেলোনার ফর্ম কিছুদিন আগেও বেশ বাজে ছিল। সেই সময়টা ধীরে ধীরে কাটিয়ে উঠেছে দলটি। দলবদলে নতুন তিন সদস্য যুক্ত হওয়ায় স্প্যানিশ ক্লাবটিকে যেন নতুন প্রাণ দিয়েছে।

লা লিগায় টানা তিন ম্যাচ জয়ে বেশ ফুরফুরে মেজাজে আছে দলটি। প্রতিপক্ষ সেভিয়ার মাঠে শনিবার রাতে লা লিগার ম্যাচে ৩-০ গোলের জয় পেয়েছে জাভি হার্নান্দেজের দল। রবের্তো লেভানদোভস্কি, রাফিনহা ও এরিক গার্সিয়া একটি করে গোল আদায় করেন। দুই গোলে অবদান রাখেন জুল কুন্দে।

প্রতিপক্ষের মাঠে সেভিয়াকে কোনো সুযোগই দেয়নি বার্সেলোনা। ম্যাচজুড়ে ছিল তাদের আধিপত্য। তবে ম্যাচের চতুর্থ মিনিটে গোলের সুযোগ পায় সেভিয়া। সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হয় তারা। এরপর আর মাঠে তাদের সেভাবে গোলের সুযোগ তৈরি করতে দেখা যায়নি।

ম্যাচের ২১ মিনিটে দারুণ এক আক্রমণে এগিয়ে যায় বার্সেলোনা। উসমান দেম্বেলে পাস দেন লেভানদোভস্কিকে। তবে তিনি গোল করতে ব্যর্থ হন। ফিরতি বল জালে জড়াতে ভুল করেন না রাফিনহা। এটাই বার্সেলোনার হয়ে তার প্রথম গোল।

ম্যাচের ৩৬ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন এই মৌসুমে দলের সাথে যোগ দেওয়া লেভানদোভস্কি। ম্যাচের ৫০ মিনিটে তৃতীয় গোলে ব্যবধান ৩-০ করেন গার্সিয়া।

লিগে ৪ ম্যাচে ৩ জয় ও এক ড্রয়ে ১০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে উঠেছে বার্সেলোনা।

Link copied!