• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

রেফারিকে ঘুষ দেওয়ার অভিযোগ নিয়ে বিচলিত নন বার্সা কোচ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২৩, ০৩:৩৩ পিএম
রেফারিকে ঘুষ দেওয়ার অভিযোগ নিয়ে বিচলিত নন বার্সা কোচ

বার্সেলোনা রেফারিকে ঘুষ দিয়েছে, এমন সংবাদ বেশ জোরালোভাবে শোনা যাচ্ছে। ক্যাডেনা এসইআর- এর রিপোর্টে বলা হয়েছে, ক্লাবটি জোসে মারিয়া এনরিকেজ নেগ্রেইরের মালিকানাধীন একটি কোম্পানিকে অর্থ প্রদান করেছে, যিনি ১৯৯৪ থেকে ২০১৮ সাল পর্যন্ত রয়্যাল স্প্যানিশ ফুটবল ফেডারেশন (আরএফইএফ) রেফারি কমিটির ভাইস প্রেসিডেন্ট ছিলেন।

কাতালান জায়ান্টরা নেগ্রেইরের কোম্পানিকে ২০১৬-১৮ এর তিন মৌসুম সময়কালে মোট ১৩ লাখ ৯২ হাজার ৬৮০ ইউরো প্রদান করেছে। বার্সেলোনার অর্থ প্রদান বন্ধ হয়ে গেছে ২০১৮ সালের জুনে। তারিখটি কমিটি থেকে নেগ্রেয়ারের বিদায়ের তারিখের সঙ্গে মিলে গেছে বলে জানা গেছে।

প্রসিকিউটর অফিস ইতিমধ্যে তদন্ত শুরু করেছে। নেগ্রেইর তদন্তকারীদের বলেছেন যে তিনি কোনো রেফারি সিদ্ধান্তে বার্সেলোনার পক্ষে ছিলেন না। তবে রেফারির সামনে খেলোয়াড়দের কীভাবে আচরণ করা উচিত, তাসহ বেশ কয়েকটি বিষয়ে ক্লাবকে মৌখিক পরামর্শ দিয়েছেন।

তবে ক্লাবের নামে এমন গুরুতর অভিযোগে বিচলিত নন দলটির কোচ জাভি হার্নান্দেজ।

তিনি বলেন, “এই অভিযোগ আমরা স্বাভাবিকভাবে নেওয়ার চেষ্টা করেছি। এমনকি এটা নিয়ে রসিকতাও করেছি। আর বেশি কিছুই নয়। আমাদের বিষয়টি সামলাতে হয়নি। আমরা এই ইস্যুতে গুরুত্বপূর্ণ আলাপও করিনি। আমরা কেবল প্রতিপক্ষ নিয়ে ভাবছি।"

Link copied!