• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

‘বাজ পাখি’ নাম মুখস্থ করেছেন মার্টিনেজ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ৩, ২০২৩, ১২:৩৬ পিএম
‘বাজ পাখি’ নাম মুখস্থ করেছেন মার্টিনেজ

ঢাকা এসে পৌঁছেছেন আর্জেন্টিনার গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। সোমবার (৩ জুলাই) ভোরে তাকে বহন করা বিমানটি হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। ঢাকাই নেমেই বাংলাদেশের ভক্তদের দেওয়া ‘বাজ পাখি’নামে মুখস্ত করেছে আর্জেন্টিনার বিশ্বকাপজয়ের অন্যতম এই নায়ক। বিষয়টি বাংলাদেশে মার্টিনেজের স্পন্সর করা প্রতিষ্ঠান ফান্ডেড নেক্সট চীফ স্ট্র্যাটেজিক অফিসার সৈয়দ আব্দুল্লাহ গালিব নিশ্চিত করেছে।

এক ফেসবুকে পোষ্টে গালিব লিখেছেন, ‘এয়ারপোর্ট থেকে হোটেলে যাত্রাপথে গাড়িতে মার্টিনেজকে বলেছিলাম, বাংলাদেশের মানুষ তোমাকে বাজ পাখি নামে ডাকে। বিশ্বাস করুন, পুরোটা রাস্তা সে নামটা বলছিল এবং মুখস্থ করার চেষ্টা করছিল। আমাদের বাজ পাখিকে স্বাগত।’

এদিকে ইনস্টাগ্রাম পোষ্টে ঢাকার রাস্তার ছবি দিয়ে মার্টিনেজ ক্যাপশন দিয়েছেন, ‘বাংলাদেশ।’  সঙ্গে বাংলাদেশের পতাকা ও ভালোবাসার চিহ্ন এঁকে দিয়েছেন।

বাংলাদেশে পৌঁছে কয়েকঘন্টা বিশ্রাম শেষে প্রগতি সরণিতে ফান্ডেডনেক্সট’র কার্যালয়ে গিয়েছেন  মার্টিনেজ। সেখানে ঘণ্টাখানেক সময় দেবেন তিনি।  তার আগমন উপলক্ষে একটি অনুষ্ঠান রাখা হয়েছে। যেখানে আমন্ত্রিত অতিথি হিসেবে এসেছেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এবং জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এবং সাংসদ মাশরাফি বিন মুর্তজা।

দুপুর ২টায় মার্টিনেজের সঙ্গে সাক্ষাৎ হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার। বিকেল ৪টা ৪০ মিনিটের ফ্লাইটে তিনি ঢাকা ছাড়বেন কলকাতার উদ্দেশ্যে। ১১ ঘণ্টার জন্য বাংলাদেশে এসেছেন ফুটবলের ‘বাজ পাখি’খ্যাত এই তারকা।

 

Link copied!