• ঢাকা
  • রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১, ৪ শাওয়াল ১৪৪৫

বেইলি রোড ট্রাজেডি: বিপিএল ফাইনালের আগে নীরবতা পালন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১, ২০২৪, ০৫:৪৪ পিএম
বেইলি রোড ট্রাজেডি: বিপিএল ফাইনালের আগে নীরবতা পালন
বেইলি রোডে অগ্নিকান্ডের দৃশ্য। ছবি: সংগৃহীত

আচমকা অগ্নিকান্ড, পুড়ে মারা গেল প্রায় অর্ধশত মানুষ। বৃহস্পতিবার রাতে আলো ঝলমল, সদা প্রাণচঞ্চল হয়ে থাকা রাজধানীর ব্যস্ততম এলাকা বেইলি রোড এখন শোকে স্তব্ধ। ২০২৪ সালের লিপ ইয়ারের দিনটিতে আগুনের তান্ডবে ৪৬ প্রাণ হারিয়েছেন। বহুতল ভবনের আগুনের ঘটনায় নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

শোকে স্তব্ধ গোটা দেশ। এমন একটি মুহূর্তে মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে শুক্রবার হবে দশম বিপিএলের ফাইনাল। কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও ফরচুন বরিশালের ম্যাচ দিয়ে পর্দা নামতে যাচ্ছে টি-টোয়েন্টির এই আসরের। 

এই ফাইনাল ম্যাচের আগে বেইলি রোডের ট্র্যাজেডির জন্য এক মিনিট নীরবতা পালন করা হবে। এমনই সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। টসের পর সন্ধ্যা ৬টা ২০ মিনিটে দুই দলের খেলোয়াড়, ম্যাচ অফিসিয়ালরা মাঠে উপস্থিত হবেন। দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করবে পুরো স্টেডিয়াম। 

এদিকে বেইলি রোডের ঘটনায় শোকে স্তব্ধ দেশের জাতীয় দলের তারকা ক্রিকেটাররা। সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, তাসকিন আহমেদ, নাজমুল হোসেন শান্ত, শরিফুল ইসলাম, মেহেদি হাসান মিরাজ সহ অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে শোক প্রকাশ করেছেন। শোক জানিয়েছে বিসিবিও।

 

Link copied!