• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

স্প্যানিশ লিগে বড় জয় পেল আতলেতিকো মাদ্রিদ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৯, ২০২৩, ০৫:৩০ পিএম
স্প্যানিশ লিগে বড় জয় পেল আতলেতিকো মাদ্রিদ
আতলেতিকো মাদ্রিদের গোলের উচ্ছ্বাস। ছবি: সংগৃহীত

গত মৌসুমটা ভালো কাটেনি আতলেতিকো মাদ্রিদের। তবে চলতি মৌসুমে ভালো শুরু করেছে লা লিগার ক্লাবটি। লিগে তৃতীয় ম্যাচটি তারা খেলতে গিয়েছিল গত মৌসুমে দুর্দান্ত ছন্দে থাকা রায়ো ভায়োকানোর বিপক্ষে। স্বাগতিকদের তাদের মাঠেই বিধ্বস্ত করেছে দিয়েগো সিমিওনের দল। প্রতিপক্ষের মাঠে নিজেদের ইতিহাসের সবচেয়ে বড় জয়টি পেয়েছে তারা।

লা লিগায় সোমবার রায়ো ভায়োকানোকে ৭-০ ব্যবধানে উড়িয়ে দেয় আতলেতিকো। প্রথমার্ধেই তিন গোলে ম্যাচের ভাগ্য অনেকটা নিজেদের করে নেয় দিয়েগো সিমিওনের দল। দ্বিতীয়ার্ধে গোলের উৎসবে মাতে দলটি। গোল করে আরও চার বার।

প্রথম অর্ধের ৩৬তম মিনিটের মধ্যে গ্রিজমান, মেম্ফিস ডিপাই ও নাহুয়েল মেলিনা গোল করেন। পরের অর্ধে ৭৩ থেকে ৮৬-এই ১৩ মিনিটের মধ্যে আলভারো মোরাতা দুইবার, আনহেল কোররেয়া ও মার্কোস ইয়োরেন্তে পান জালের দেখা পান।

এই জয়ের পর ৩ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় স্থানে আছে আতলেতিকো। ৩ ম্যাচ থেকে পুরো ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল মাদ্রিদ। সমান ম্যাচে ৭ পয়েন্ট করে নিয়ে তৃতীয় ও চতুর্থ স্থানে আছে যথাক্রমে জিরোনা ও বার্সেলোনা।

এমন দাপুটে জয়ে দারুণ খুশি গ্রিজমান। গ্রিজমান বলেন, “দুর্দান্ত একটা ম্যাচ খেলাম, শুরু থেকে আমাদের খেলায় তীব্র তাড়না ছিল। এই ৩ পয়েন্ট গুরুত্বপূর্ণ এবং আমি দলীয় কাজে ভীষণ খুশি।”

Link copied!