• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
লিগ ওয়ান

মেসি-এমবাপের রসায়নে পিএসজির আরেকটি জয়


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২২, ২০২৩, ১১:৪১ এএম
মেসি-এমবাপের রসায়নে পিএসজির আরেকটি জয়
ছবি: সংগৃহীত

সাম্প্রতিক সময়ে জমে উঠেছে লিওনেল মেসি-কিলিয়ান এমবাপের জুটি। তাদের রসায়ন জমে ওঠার ফল পাচ্ছে ফরাসি ক্লাব পিএসজি। মেসি আর এমবাপের কল্যাণে আরও একটি জয় পেল ক্লাবটি। শুক্রবার (২১ এপ্রিল) ফ্রেঞ্চ লিগ ওয়ানে পিএসজি ২–১ গোলে অঁজেকে হারিয়েছে।
অঁজের বিপক্ষে অবশ্য বরাবরই দাপট দেখায় পিএসজি। এ নিয়ে টানা ১৩ লিগ ওয়ানের ম্যাচে  ম্যাচ অঁজেকে হারাল তারা। সব প্রতিযোগিতা মিলে সংখ্যাটা ২৮!  

এদিন ম্যাচের শুরু থেকে আক্রমণ করে গেছে পিএসজি। মেসি ও এমবাপের দারুণ বোঝাপড়ায় যে অসহায় হয়ে পড়েছিল অঁজি। ম্যাচের ৯ মিনিটেই গোলের দেখা পায় তারা।  মেসির দারুণ ক্যারিশমায় পাওয়া বলে প্রথম গোল করেন এমবাপে। কয়েকজনের মাথার ওপর দিয়ে মেসির দেওয়া অবিশ্বাস্য অ্যাসিস্টে টোকা দিয়ে বাকি কাজ সারেন এই ফরাসি ফুটবলার। 

ম্যাচের ২৬তম মিনিটে যেন একই চিত্রের পু‍ুনর্মঞ্চায়ন হলো। এবারও দুর্দান্ত ড্রিবলিংয়ে মেসির বাড়ানো ফলে লক্ষ্যভেদ করেন এমবাপে। এরপর আক্রমণ বজায় রাখে তারা, যদিও গোল আর মেলেনি। ম্যাচের নির্ধারিত সময়ের তিন মিনিট বাকি থাকতে একটি গোল শোধ দেয় অঁজে। তবে শেষ পর্যন্ত ব্যবধান বজায় রেখে জয় নিয়ে মাঠ ছাড়ে পিএসজি।

এই জয়ে ৩২ ম্যাচে ৭৫ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে পিএসজি। এক ম্যাচ কম খেলে দুইয়ে থাকা মার্শেইয়ের পয়েন্ট ৬৪ এবং তিনে থাকা লেন্সের পয়েন্ট ৬৩। 

Link copied!