• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলহজ্জ ১৪৪৫

রোনালদোর জোড়া গোলে সহজ জয় ম্যানইউয়ের 


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২১, ০৯:৫৮ পিএম
রোনালদোর জোড়া গোলে সহজ জয় ম্যানইউয়ের 

সাবেক ক্লাবে ফেরাটা রাজসিক ভাবেই হল পাঁচ বারের ব্যালন ডি'অর জয়ী তারকা ক্রিস্তিয়ানো রোনালদোর। জোড়া গোল করেন রোনালদো ও একটি করে গোল করেন ব্রুনো ফার্দান্দেস ও লিনগার্ড। নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে ৪-১ গোলের এ জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এল ম্যানচেস্টার ইউনাইটেড। 

ক্লাব ক্যারিয়ারে তারকা হয়েছিলেন যে ক্লাবে। এই গ্রীষ্মে তুরিনের ক্লাব জুভেন্টাস থেকেই সে ক্লাবেই ফিরেন রোনালদো। ক্লাবের এ বড় তারকাকে দলে শুরুর একাদশেই রাখেন কোচ শোলশায়ার। 

কোচের আস্থার প্রতিদান দিতে অবশ্য ভুল করেননি রোনালদো। প্রথমার্ধের যোগ করা সময়ে গোল পোস্টের একদম কাছ থেকে ট্যাপ ইনে দলকে এগিয়ে নেন সিআর-৭। ফলে ১-০ গোলে এগিয়ে থেকেই বিরতীতে যায় ম্যানইউ। 

দ্বিতীয়ার্ধে নেমেই প্রতিপক্ষের উপর চাপ সৃষ্টি করতে থাকে নিউক্যাসল ইউনাইটেড। ম্যাচের ৫৬ মিনিটে দুর্দান্ত কাউন্টার অ্যাটাকে স্যাইন্ট ম্যাক্সিমিনের পাস থেকে গোল করে দলকে সমতায় ফেরান ডিফেন্ডার জাভিয়েল ম্যানকুইলো। 

দলকে এগিয়ে নিতে অবশ্য বেশী একটা সময় নেননি দলের সবচেয়ে বড় তারকা রোনালদো। লুক শয়ের পাস থেকে ৬২ মিনিটে দলকে আবারও এগিয়ে নেন রোনালদো। 

ম্যানইউয়ের অ্যাসিস্ট মেশিনে পরিণত হওয়া পল পগবার পাসে ৮০ মিনিটে গোল করেন আরেক পর্তুগিজ ব্রুনো ফার্নান্দেস। ম্যাচের ৯২ তম মিনিটে আরেকটি গোল করেন লিনগার্ড। 

এ জয়ে চার ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এল শোলশায়ারের দল। 

Link copied!