• ঢাকা
  • শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১, ১২ মুহররম ১৪৪৫

মেসির জোড়া গোলে আর্জেন্টিনার অপরাজিত ৩৫


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২, ১০:৫৭ এএম
মেসির জোড়া গোলে আর্জেন্টিনার অপরাজিত ৩৫

সর্বশেষ ২০১৯ সালে পরাজয়ের তিক্ত স্বাদ পেয়েছিল আর্জেন্টিনা। এরপর কেটে গেছে ৩ বছরেরও অধিক সময়। আর্জেন্টিনা টানা ৩৫ ম্যাচ প্রতিপক্ষের কাছে হারেনি।

কাতার বিশ্বকাপের আগে প্রীতি ম্যাচে আর্জেন্টিনা আজ বুধবার সকালে (২৮ সেপ্টেম্বর) মুখোমুখি হয়েছি জ্যামাইকার। লিওনেল মেসির জোড়া গোলে ৩-০ ব্যবধানে ম্যাচ জিতে নিয়েছে লিওনেল স্কালোনির শিষ্যরা।

নিউ জার্সির রেড বুল অ্যারেনায় ম্যাচের শুরুতে আর্জেন্টিনার ওপর প্রভাব বিস্তার করার চেষ্টা করে জ্যামাইকা। তবে তাদের সে সুযোগ বাড়তে না দিয়ে ম্যাচেরে শুরুতেই গোল আদায় করে নেয় আর্জেন্টিনা। ম্যাচের ১৩ মিনিটে লাউতারো মার্টিনেজের পাস ধরে হুলিয়ান আলভারেস প্রতিপক্ষের চার খেলোয়াড়কে পাশ কাটিয়ে গোল আদায় করেন।

দ্বিতীয়ার্ধে বদলি নামেন দলের সেরা খেলোয়াড় মেসি। ম্যাচের শেষদিকে ৮৫ মিনিটে মেসি বল বাড়ান তাগলিয়াফিকোর দিকে। তবে বল নিয়ন্ত্রণে রাখতে ব্যর্থ হন তিনি। পরের মিনিটে ডি-বক্সের বাইরে থেকে দূরের জোরালো শটে জাল খুঁজে নেন পিএসজি তারকা নিজেই।

ম্যাচের ৮৯ মিনিটে আবারও গোল আদায় করেন মেসি। দারুণ ফ্রি-কিকে জ্যামাইকা গোলরক্ষককে পরাস্ত করে ম্যাচে জোড়া গোল করেন তিনি।

এই গোলের মাধ্যমে দেশের হয়ে মেসির গোলসংখ্যা এখন ৯০। তিনি ছাড়িয়ে গেলেন মালয়েশিয়ান ফরোয়ার্ড মোখতার বিন দাহারিকে (৮৯)। আন্তর্জাতিক ফুটবলে মেসির চেয়ে গোলসংখ্যায় এগিয়ে আছেন আলি দাইয়ি (১০৯) ও ক্রিস্টিয়ানো রোনালদো (১১৭)। 

Link copied!