• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১, ১১ মুহররম ১৪৪৫

বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজের টিকিট ৫০ টাকা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১২, ২০২২, ০৪:১৫ পিএম
বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজের টিকিট ৫০ টাকা
ছবি সংগৃহীত

দুই ম্যাচ টেস্ট সিরিজ খেলতে সফরকারী শ্রীলঙ্কা দল এখন বাংলাদেশের মাটিতে অবস্থান করছে। আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশীপের অন্তর্ভুক্ত সিরিজের প্রথম টেস্ট আগামী ১৫ মে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে। আর দ্বিতীয় ও শেষ ম্যাচ ঢাকার মিরপুর স্টেডিয়ামে মাঠে গড়াবে আগামী ২৩ মে। এই সিরিজে দর্শকরা সর্বনিম্ন ৫০ টাকায় গ্যালারিতে বসে খেলা দেখতে পারবেন।

ঘরের মাটিতে এই সিরিজকে সামনে রেখে টিকিট বিক্রয়ের প্রক্রিয়া শুরু করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। স্ব-স্ব ভেন্যুর সংশ্লিষ্ট টিকিট বুথ থেকে টিকিট কেনা যাবে। এছাড়া অনলাইনেও টিকিট বিক্রির পরিকল্পনা বিসিবির।

চট্টগ্রাম টেস্টের টিকিটের সর্বোচ্চ মূল্য ধরা হয়েছে ৫০০ টাকা। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের গ্র্যান্ড স্ট্যান্ড ও রুফটপের মূল্য ধরা হয়েছে ৫০০ টাকা। এছাড়া ইন্টারন্যাশনাল স্ট্যান্ড ৩০০, ক্লাব হাউজ ২০০, ইস্টার্ন স্ট্যান্ড ১০০ ও ওয়েস্টার্ন স্ট্যান্ডের মূল্য ৫০ টাকা করা হয়েছে।

দ্বিতীয় ম্যাচ মিরপুরের শেরে বাংলা স্টেডিয়ামের গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য রাখা হয়েছে ৫০০ টাকা। এছাড়া ভিআইপি ৩০০, শহীদ মোস্তাক ও শহীদ জুয়েল স্ট্যান্ড ২০০, নর্দার্ন স্ট্যান্ড ও সাউদার্ন স্ট্যান্ড ১০০ এবং ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ধরা হয়েছে ৫০ টাকা।

এদিকে এবার বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা সিরিজটি গ্যালারিপূর্ণ মাঠে আয়োজন করছে বিসিবি। আজ বৃহস্পতিবার (১২ মে) মিরপুরে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু এ তথ্য নিশ্চিত করেছেন।

শ্রীলঙ্কা সিরিজের টাইটেল স্পন্সর ঘোষণাকালে তিনি জানান, "বিশ্বব্যাপী কোভিড প্রটোকল থাকায় এই সিরিজেও থাকছে ভ্যাকসিন কার্ড প্রদর্শনের ইস্যু।"

Link copied!