• ঢাকা
  • বুধবার, ১৯ জুন, ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১, ১২ জ্বিলহজ্জ ১৪৪৫

বন্ধুত্বপূর্ণ সমঝোতায় বার্সা-নেইমার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২৭, ২০২১, ০৫:৪৯ পিএম
বন্ধুত্বপূর্ণ সমঝোতায় বার্সা-নেইমার

স্প্যানিশ ক্লাব বার্সোলোনার সঙ্গে নেইমার জুনিয়রের আইনি লড়াইয়ের সমঝোতা হয়েছে। চার বছর পর এ লড়াই শেষ হলো বন্ধুত্বপূর্ণভাবে। বার্সা ছেড়ে ফ্রান্সের ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইতে যোগ দেন নেইমার। এরপর থেকেই দুই পক্ষের মধ্যে চলছিল আইনি লড়াই।

২০১৭ সালে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে বার্সা ছাড়েন নেইমার। এরপর থেকেই নেইমার চুক্তির শর্ত অনুযায়ী বোনাস না দেওয়ার অভিযোগ করছিলেন। অভিযোগে তিনি দাবি করেন ৪ কোটি ৬৩ লক্ষ ইউরো বোনাসের কথা। এরপরে চুক্তি ভঙ্গের অভিযোগ করে উল্টো নেইমারের বিরুদ্ধে মামলা করে বার্সেলোনা। নেইমারের মামলা খারিজ করে স্পেনের আদালত নেইমারকে জানায় ৬৭ লাখ ইউরো ক্লাবে পরিশোধ করতে।  

অবশেষে সোমবার (২৬ জুলাই) এক বিবৃতিতে এই লড়াই বন্ধুত্বপূর্ণভাবে মিটিয়ে ফেলা হয়েছে বলে জানিয়েছে বার্সেলোনা। বার্সা তাদের ওয়েবসাইটে জানিয়েছে, “নেইমার ও বার্সার মধ্য চলা আইনি লড়াই বন্ধুত্বপূর্ন সমঝোতায় শেষ হয়েছে। দুই পক্ষের মধ্য আর কোন আইনি লড়াই নেই।”  

বার্সায় থাকতে নেইমার, সুয়ারেজ ও মেসি জুটি প্রতিপক্ষের জন্য ছিল দুঃস্বপ্নের মত। বার্সার হয়ে চ্যাম্পিয়নস লিগ, লা লিগা ছাড়াও আরও অনেক ট্রফি জিতেছেন নেইমার।
 

Link copied!