• ঢাকা
  • সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ জ্বিলহজ্জ ১৪৪৫

টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলবেন না তামিম


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২১, ০১:৩৩ পিএম
টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলবেন না তামিম

টি-টোয়েন্টি বিশ্বকাপ দল থেকে সরে দাঁড়ালেন তামিম ইকবাল। বুধবার (১ সেপ্টেম্বর) নিজেই ফেসবুকে এ ঘোষণা দেন তিনি।

নিজের অফিশিয়াল ফেসবুক পেজে এসে তামিম বলেন, “কিছুক্ষণ আগে আমাদের বোর্ড প্রেসিডেন্ট পাপন ভাই, আমাদের চিফ সিলেক্টর নান্নু ভাইকে আমি ফোন করেছিলাম। ফোন করে তাদের সঙ্গে কিছু জিনিস আমি শেয়ার করেছি। যেটা আমি সবার সঙ্গে শেয়ার করতে চাই। আমি তাদের বলেছি যে আমার মনে হয় না যে আমার ওয়ার্ল্ড কাপ টিমে থাকা উচিত। তাই বিশ্বকাপ থেকে নিজেকে সরিয়ে নিচ্ছি। এটার দুই-তিনটি কারণ আছে। আমার কাছে মনে হয় যে, গেম টাইম একটা বড় কারণ। আমি বেশ কয়েকদিন ধরে খেলছি না এই ফরম্যাটটা।”

“দ্বিতীয়ত, ইনজুরি। তবে ইনজুরি আমার মনে হয় না অত বড় সমস্যা। কারণ আমি আশা করি, বিশ্বকাপের আগেই ঠিক হয়ে যাবো। তবে মূল যে বিষয়টা আমাকে ভাবিয়েছে, তা হলো… যেহেতু আমি সবশেষ ১৫-১৬টা টি-টোয়েন্টি খেলিনি এবং আমার জায়গায় যারা খেলছিল, আমার কাছে মনে হয় না, এটা তাদের প্রতি ন্যায়বিচার হতো, যদি আমি হঠাৎ করে এসে ওদের জায়গা নিয়ে নেই।”

তামিম আরো বলেন, “আমি জানি না, হয়তোবা আমি বিশ্বকাপের দলে থাকতাম। কিন্তু আমার মনে হয় না, এটা ফেয়ার হতো। তাই আমি প্রেসিডেন্ট এবং নির্বাচকের কাছে আমার বার্তাটা পৌঁছে দিয়েছি। তো এটাই। সম্ভবত এই বিশ্বকাপে আপনারা আমাকে দেখবেন না। আমি এতটুকুই বলতে পারি, দলের জন্য সবসময় শুভকামনা।”

১৮ অক্টোবর থেকে সংযুক্ত আরব আমিরাতে মুরু হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার আগে আগে নিউজিল্যান্ড সিরিজই হতে যাচ্ছে বাংলাদেশের শেষ সিরিজ। এই সিরিজে চোটের কারণে নেই তামিম। এর আগে অস্ট্রেলিয়া, জিম্বাবুয়ে, কিংবা নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজেও ছিলেন না তিনি। 

তামিমের ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

Link copied!