• ঢাকা
  • সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ জ্বিলহজ্জ ১৪৪৫

এমবাপের জোড়া গোলে মেসির অভিষেক উদযাপন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৩০, ২০২১, ১০:২৭ এএম
এমবাপের জোড়া গোলে মেসির অভিষেক উদযাপন

জয় দিয়ে লিওনেল মেসির অভিষেক উদযাপন করল পিএসজি। লিগ ওয়ানে রেঁসের বিপক্ষে ২-০ গোলের জয় পেয়েছে ফরাসি জায়ান্টরা। মেসির অভিষেকের এই ম্যাচে দলের হয়ে জোড়া গোল করেছেন ফরাসি তারকা কিলিয়ান এমবাপে। 

অনেক নাটকীয়তা শেষে বার্সা ছেড়ে প্যারিসে পাড়ি জমিয়েছেন মেসি। খেলোয়াড় কিনতে কাঁড়ি কাঁড়ি টাকা ঢালতে সুনাম রয়েছে পিএসজির। কিন্তু এ গ্রহের অন্যতম সেরা এই খেলোয়াড়কে কিনতে এক পয়সাও খরচ করতে হয়নি পিএসজির কাতারি মালিকদের। বার্সার সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হওয়ায় মেসি হয়ে গিয়েছিলেন ফ্রি এজেন্ট। আর এই সুযোগই নিয়েছে পিএসজি।

 

মেসিকে প্যারিসে আনতে নেপথ্যে সবচেয়ে বড় ভূমিকা ছিল বার্সারই সাবেক তারকা নেইমারের। কিন্তু কাল প্রতিপক্ষের মাঠে একসঙ্গে খেলা হয়নি এই দুই ফুটবলারের। ম্যাচের ৬৬ মিনিটে মেসি নেমেছিলেন নেইমারের বদলি হিসেবেই। তার আগেই অবশ্য জয় নিশ্চিত করে রেখেছিলেন এমবাপে। 

ম্যাচের ১৬ মিনিটে মেসিরই স্বদেশি অ্যাঞ্জেল ডি মারিয়ার অ্যাসিস্ট থেকে প্রথম গোলটি পান এমবাপে। এরপর দ্বিতীয়ার্ধে, ম্যাচের ৬৩ মিনিটে দ্বিতীয় গোলটি করেন তিনি। 

এদিন ম্যাচের ৬৭ ভাগ সময় বল দখলে নিয়ে খেলেছে পিএসজি। রেঁসের গোলমুখে ১২টি শট নিয়েছে তারা, যার ৩টি ছিল লক্ষ্যে। এই জয়ে ৪ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে পিএসজি। 

Link copied!