• ঢাকা
  • শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১, ১২ মুহররম ১৪৪৫

এই ট্রফি বাংলাদেশের সবার: সাবিনা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২, ০৫:৫৪ পিএম
এই ট্রফি বাংলাদেশের সবার: সাবিনা

বিমানবন্দরে নিজের অভিব্যক্তি প্রকাশ করে সাবিনা বলেছেন, “বাংলাদেশের ১৬ কোটি মানুষ বলুন বা ১৮ কোটি কিংবা ২০ কোটি, এই ট্রফি বাংলাদেশের সব মানুষের।”

বিমানবন্দরের বাইরে তাদের বরণ করে নিতে উপস্থিত ছিলেন হাজারো ফুটবলপ্রেমী, যা দেখে উদ্বেলিত হয়েছেন চ্যাম্পিয়ন ফুটবলাররা। তাই তো সাফের শিরোপাটি দেশের সব মানুষকে উৎসর্গ করেছেন অধিনায়ক সাবিনা খাতুন।

বুধবার (২১ সেপ্টেম্বর) সাফ চ্যাম্পিয়নশিপের শিরোপা নিয়ে দুপুরে দেশে ফিরেছে সাফজয়ী নারী ফুটবল দল।

সাবিনা আরও বলেন, “আমাদের এত সুন্দর করে বরণ করে নেওয়ার জন্য আমরা অনেক কৃতজ্ঞ। বাংলাদেশের মেয়েদের ফুটবল যে আপনারা এত ভালোবাসেন, এসব দেখে আমরা অনেক অনেক গর্বিত।”

সামনের দিনে আরও বড় সাফল্যের আশার কথা জানিয়ে সাবিনা বলেন, “আমাদের সভাপতি কাজী সালাউদ্দিন স্যার, সংশ্লিষ্ট কর্মকর্তা, ক্রীড়া প্রতিমন্ত্রী মহোদয়ের সহায়তায় ২০১২ সাল থেকে মহিলা ফুটবল ভালোভাবে চলছে। সাফে চ্যাম্পিয়ন হওয়ার পর আমাদের চিন্তাভাবনা সামনের দিকে আরও কীভাবে এগিয়ে যাওয়া যায়।”

বিমানবন্দরে তাদের ফুলের মালা ও চ্যাম্পিয়ন লেখা উত্তরীয় পরিয়ে বরণ করে নিয়েছেন ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

এদিকে বিমানবন্দরে অনাকাঙ্ক্ষিত কারণে নির্ধারিত সময়ে সংবাদ সম্মেলন করতে পারেনি চ্যাম্পিয়ন দল। তবে বের হওয়ার সময় সংবাদমাধ্যমে ছোট্ট করে নিজের অভিব্যক্তি প্রকাশ করেন সাবিনা।

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সাবিনা-সানজিদাদের অভ্যর্থনা জানাতে উপস্থিত ছিলেন বাফুফে কর্মকর্তা ও সমর্থকরা। দেশের ফুটবলকে আবারও জাগ্রত করা মেয়েদের দেশে ফেরার কার্যক্রম কাভার করতে বিমানবন্দরে উপস্থিত ছিলেন অসংখ্য সংবাদকর্মী। তাদের অতিরিক্ত চাপেই সাবিনাদের বের হওয়ার পথ তৈরি করতে বেশ হিমশিম খেতে হয়।

ফলে বাধ্য হয়েই সংবাদ সম্মেলন বাতিল করে দেয় বাফুফে। তবে মতিঝিলে বাফুফে ভবনের নির্ধারিত সংবাদ সম্মেলন হবে বলে নিশ্চিত করেছে কর্তৃপক্ষ।

Link copied!