• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

স্ট্যাটাস দিয়ে আয় করার উপায় বের করল ‘হোয়াটসঅ্যাপ’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ১০, ২০২৩, ০৬:২৭ পিএম
স্ট্যাটাস দিয়ে আয় করার উপায় বের করল ‘হোয়াটসঅ্যাপ’

বর্তমানে হোয়াটসঅ্যাপ জনপ্রিয় মেসেজিং প্ল্যাটফর্ম। শুধু মেসেজ আদানপ্রদানই নয়, ছবি-ভিডিও সব কিছুই আদান প্রদান করতে পারবেন। নতুন নতুন সব ফিচারের ব্যবহারও করেছে সহজ। যে কারণে দিন দিন ব্যবহারকারীর সংখ্যা বেড়েই চলেছে।

বর্তমানে ফেসবুক, ইনস্টাগ্রাম থেকে আয়ের নিত্য নতুন উপায় আসছে। তবে জানেন কি, এবার হোয়াটসঅ্যাপের স্ট্যাটাস থেকেও আয়ের উপায় আনবে প্ল্যাটফর্মটি। এর ফলে আপনি স্ট্যাটাসে বিজ্ঞাপন দেখতে পাবেন।

আপনিও যদি হোয়াটসঅ্যাপে স্ট্যাটাস পোস্ট করতে পছন্দ করেন, তাহলে এর মাধ্যমে আয় করতে পারবেন। যদিও এই ফিচারটি চালু করার জন্য হোয়াটসঅ্যাপের পক্ষ থেকে এখনো কোনো টাইমলাইন দেওয়া হয়নি।

তবে হোয়াটসঅ্যাপের প্রধান উইল ক্যাথকার্ট জানান, শিগগির হোয়াটসঅ্যাপে বিজ্ঞাপনের অপশন পাওয়া যাবে। সংস্থাটি ব্যবহারকারীদের চ্যাট ইনবক্সে বিজ্ঞাপন দেখাবে না, যেখানে এইগুলি হোয়াটসঅ্যাপ চ্যানেল ও হোয়াটসঅ্যাপের স্ট্যাটাসে দেখানো হবে।

টাকা আয় করার জন্য আপনার একটি চ্যানেল থাকতে হবে। আর সেই সব চ্যানেল সাবস্ক্রিপশনের জন্য ফি দিতে হতে পারে আপনাকে। এবার আপনার যদি চ্যানেল থাকে, তাহলে যখনই কেউ আপনার চ্যানেল সাবস্ক্রাইপ করবে, তখনই আপনি আয় করতে পারবেন।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

Link copied!