• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জ্বিলকদ ১৪৪৫

সৃজনশীল কাজের তহবিল সংগ্রহের কর্মশালা কাউন্টার ফটোতে


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ১০, ২০২৩, ০১:১১ পিএম
সৃজনশীল কাজের তহবিল সংগ্রহের কর্মশালা কাউন্টার ফটোতে

‘ফান্ড রেইজিং ফর আর্ট প্রজেক্টস : ফিল্ম, ফটোগ্রাফি অ্যান্ড অর্গানাইজেশনাল গ্র্যান্টস’ শীর্ষক তিন দিনব্যাপী এক কর্মশালা অনুষ্ঠিত হতে যাচ্ছে। ১৬, ১৭ ও ২৩ জুন কাউন্টার ফটোতে এ কর্মশালা অনুষ্ঠিত হবে।

কর্মশালাটি পরিচালনা করবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রভাষক সুমাইয়া ইকবাল। এতে প্রশিক্ষক হিসেবে থাকবেন ডকুমেন্টারি ফিল্মমেকার জার্মান সংস্কৃতি ও যোগাযোগমাধ্যম মন্ত্রণালয়ের ডকুমেন্টারি ফিল্মবিষয়ক বিশেষ জুরি শাহীন দিল-রিয়াজ, ইউএনডিপি বাংলাদেশের হেড অব কমিউনিকেশন মোহাম্মদ আব্দুল কাইয়ুম, ব্র্যাক এশিয়া এবং ব্র্যাক ইন্টারন্যাশনালের প্রোগ্রাম ডেভেলপমেন্ট ডিরেক্টর আ ফ ম শহিদুর রহমান, বাংলাদেশে জাতিসংঘের সাবেক পি ভি ই কো-অরডিনেটর নাদিম ফরহাদ এবং কাউন্টার ফটোর প্রতিষ্ঠাতা এবং আলোকচিত্রী সাইফুল হক অমি।

কর্মশালায় ফান্ড রেইজিংয়ের জন্য প্রস্তাবনা লেখা এবং এর বিভিন্ন ধাপগুলো হাতে-কলমে শেখানো হবে এবং এক্সপার্টদের সঙ্গে সেশনগুলোতে প্রশিক্ষকেরা তাদের অভিজ্ঞতা এবং শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় করবেন।

কর্মশালায় যোগদানের জন্য রেজিস্ট্রেশন করুন এই লিঙ্কে। এ ছাড়া বিকাশে রেজিস্ট্রেশন ফি জমা দেওয়ার নম্বর- ০১৬৮৩২০৫৭০৩। আরও তথ্য জানতে যোগাযোগ করুন- ০১৩১৮৬৭২৯৮৩ অথবা ই-মেইল করুন- [email protected] এই ঠিকানায়।

Link copied!