• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

লটারিতে ১০০ কোটি টাকা জিতলেন প্রবাসী বাংলাদেশি রাইফুল


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২৩, ০২:৫৪ পিএম
লটারিতে ১০০ কোটি টাকা জিতলেন প্রবাসী বাংলাদেশি রাইফুল

সংযুক্ত আরব আমিরাতে (ইউএই) লটারিতে প্রায় ১০০ কোটি টাকা জিতেছেন মোহাম্মদ রাইফুল (৩৯) নামের এক প্রবাসী বাংলাদেশি।। নতুন বছরের প্রথম ‘বিগ টিকিট র‍্যাফেল ড্রতে’ আবুধাবিতে ২৪৭ সিরিজের সবচেয়ে বড় পুরস্কারটি জিতেছেন তিনি। রাইফুলের লটারিতে পাওয়া অর্থের পরিমাণ ৩৫ লাখ দিরহাম। যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ১০০ কোটি টাকা।

মঙ্গলবার (৩ জানুয়ারি) সংবাদমাধ্যম খালিজ টাইমস এক প্রতিবেদনে এ তথ্য জানায়।

প্রতিবেদনে বলা হয়, আরব আমিরাতে লটারিতে বিশাল অংকের অর্থ জেতা প্রবাসী মোহাম্মদ রাইফুল আরব অমিরাতের আল আইন শহরের বাসিন্দা এবং পেশায় একজন গাড়িচালক।

রাইফুল গত বছরের ১০ ডিসেম্বর কেনা টিকিটে সর্বকালের সবচেয়ে বড় পুরস্কার জিতেছেন। অবশ্য বিশাল এই পুরস্কারের ড্রয়ের পরও অনুষ্ঠানের আয়োজকরা বিজয়ী রাইফুলের সঙ্গে যোগাযোগ করতে পারেননি, কেননা সে সময় তিনি গাড়ি চালাচ্ছিলেন। পরে আয়োজকরা আল আইনের এই বাসিন্দার সঙ্গে যোগাযোগ করতে সক্ষম হন এবং তার লটারি জেতার খবরটি পৌঁছে দেন।

প্রবাসী রাইফুল আল আইন শহরের একটি কোম্পানিতে পিক-আপ চালক হিসেবে কাজ করেন এবং ৯ বছর ধরে লটারির টিকিট কিনছেন। তার বিজয়ী এই টিকিটটি ২০ জন বন্ধুর একটি গ্রুপের মাধ্যমে অনলাইনে কেনা হয়েছিল এবং তাদের সবাই এখন পুরস্কারের অর্থ ভাগাভাগি করবেন।

Link copied!