• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

‘নির্বাচনে কে এলো কে গেল, তা আমাদের দেখার বিষয় না’


লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২৩, ০২:৫২ পিএম
‘নির্বাচনে কে এলো কে গেল, তা আমাদের দেখার বিষয় না’
ছবি : সংবাদ প্রকাশ

নির্বাচন কমিশনার মো. আনিছুর রহমান বলেছেন, “আমরা অচিরেই জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা করব। কে এলো কে গেল, তা আমাদের দেখার বিষয় না।”

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) সকালে লক্ষ্মীপুর জেলা প্রশাসকের কার্যালয়ে লক্ষ্মীপুর-৩ আসনের উপনির্বাচন উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আনিছুর রহমান বলেন, “আমরা রাজনৈতিক দলগুলোর সঙ্গে সংলাপ করেছি। কিন্তু সেখানে বিএনপি অংশ নিইনি। এখন আর কোনো সংলাপের সুযোগ নেই। তফসিল ঘোষণার পর বসব, কি বসব না, সেটা পরবর্তীতে সিদ্ধান্ত হবে। জাতীয় নির্বাচন সাংবিধানিক নিয়মেই হবে।”

আনিছুর রহমান আরও বলেন, “আমরা অবাধ, সুষ্ঠু ও অংশগ্রহণমূলক নির্বাচন করতে চাই। সে ক্ষেত্রে সবার সহযোগিতা লাগবে। ভোটের পরিবেশে সৃষ্টি করা আমাদের দায়িত্ব। কিন্তু প্রার্থীদের ভোটার উপস্থিতি করতে হবে। ভোট হবে, ভোটাররা আসবে, সেখানে অন্য কোনো কিছু করার সুযোগ নেই। কেউ যদি প্রভাব খাটাতে চায় তাহলে তা আমরা কঠোর হস্তে দমন করব।”

জেলা প্রশাসক সুরাইয়া জাহানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি উপস্থিত ছিলেন নির্বাচন কমিশন সচিব মো. জাহাংগীর আলম, পুলিশ সুপার মোহাম্মদ তারেক বিন রশিদ, এনএসআইয়ের উপপরিচালক বশির উদ্দিন।

এ ছাড়া লক্ষ্মীপুর-৩ আসনের উপনির্বাচনের প্রার্থী ও নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Link copied!