• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

ডিএনসিসির ১০ কর্মকর্তাকে বদলি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১২, ২০২৪, ১১:৫৬ এএম
ডিএনসিসির ১০ কর্মকর্তাকে বদলি
ডিএনসিসি ভবন। ছবি : সংগৃহীত

প্রশাসনিক কাজের স্বার্থে ১০ প্রকৌশলীকে নিজ দপ্তর থেকে অন্য দপ্তরে বদলি করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)।

সোমবার (১২ ফেব্রুয়ারি) ঢাকা উত্তর সিটি করপোরেশন সূত্রে এ তথ্য জানা গেছে।

ডিএনসিসির সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক একটি অফিস আদেশ জারি করে এই বদলি করেন।

সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক জানান, সিটি করপোরেশনের প্রশাসনিক কাজের স্বার্থে এবং যথাযথ কর্তৃপক্ষের অনুমোদনক্রমে কর্মকর্তাদের বদলি করা হয়েছে।

বদলি হওয়া ১০ কর্মকর্তার মধ্যে ডিএনসিসির অঞ্চল ৩-এর নির্বাহী প্রকৌশলী ফারুক হাসান মো. আল মাসুদকে অঞ্চল-৯-এর নির্বাহী প্রকৌশলী (পুর), অঞ্চল-৯-এর নির্বাহী প্রকৌশলী সাইফুদ্দিন মানিককে অঞ্চল-৩-এর নির্বাহী প্রকৌশলী ও অঞ্চল-৮-এর নির্বাহী প্রকৌশলী ইশতিয়াক মাহমুদকে অঞ্চল-১-এর নির্বাহী প্রকৌশলী হিসেবে বদলি করা হয়েছে।

এ ছাড়া ট্রাফিক ইঞ্জিনিয়ারিং সার্কেলের সহকারী প্রকৌশলী হারুন অর রশিদকে অঞ্চল-৮ এ, অঞ্চল-৩-এর সহকারী প্রকৌশলী শফিকুল ইসলামকে অঞ্চল-৯ এ, বর্জ্য ব্যবস্থাপনা বিভাগের সহকারী প্রকৌশলী খন্দকার এনামুল কবীরকে অঞ্চল-৩-এর সহকারী প্রকৌশলীর দায়িত্ব, ট্রাফিক ইঞ্জিনিয়ারিং সার্কেলের উপসহকারী প্রকৌশলী সুজা উদ্দিন মামুনকে অঞ্চল-৩-এর উপসহকারীর দায়িত্ব, ট্রাফিক ইঞ্জিনিয়ারিং সার্কেলের উপসহকারী প্রকৌশলী সুরুজ্জামানকে অঞ্চল-২-এর উপসহকারী প্রকৌশলীর দায়িত্ব, অঞ্চল-৭-এর সম্পত্তি বিভাগের দায়িত্বে থাকা উপসহকারী প্রকৌশলী ফয়জুল্লাহ ভূঁইয়াকে ট্রাফিক ইঞ্জিনিয়ারিং সার্কেলের দায়িত্ব এবং অঞ্চল-৮ এ সম্পত্তি বিভাগে সংযুক্ত থাকা উপসহকারী প্রকৌশলী সোহেল রানাকে ট্রাফিক ইঞ্জিনিয়ারিং সার্কেলের উপসহকারী প্রকৌশলীর দায়িত্ব দিয়ে বদলি করা হয়েছে।

Link copied!