• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ৫ জ্বিলকদ ১৪৪৫

‘তত্ত্বাবধায়ক সরকার ইস্যু পুরোপুরি মৃত’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২৩, ০৫:১৯ পিএম
‘তত্ত্বাবধায়ক সরকার ইস্যু পুরোপুরি মৃত’

তত্ত্বাবধায়ক সরকার ইস্যুটা পুরোপুরি মৃত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তিনি বলেন, “যেকোনো রাজনৈতিক দলের রাজনৈতিক কর্মসূচি দেওয়ার অধিকার আছে। কিন্তু যেই ইস্যু মৃত, সেই ইস্যু নিয়ে রাস্তায় নামতে চেষ্টা করা কতটা সঠিক কাজ এটাও দেখতে হবে। কারণ, তত্ত্বাবধায়ক সরকার ইস্যুটা এখন পুরোপুরি মৃত, বহুদিন থেকেই মৃত।”

শনিবার (২৮ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে চাঁদপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে অসহায় ও দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ শেষে শিক্ষামন্ত্রী এসব কথা বলেন।

দীপু মনি বলেন, “বিএনপি তত্ত্বাবধায়ক সরকারকে বিতর্কিত করে পচিয়ে ফেলেছে। তত্ত্বাবধায়ক সরকারব্যবস্থা সর্বোচ্চ আদালত এবং জনগণ কর্তৃক প্রত্যাখ্যাত হয়ে গেছে। সেই তত্ত্বাবধায়ক সরকারের দাবি তোলা একেবারেই অযৌক্তিক এবং এর কোনো অর্থ হয় না।”

তত্ত্বাবধায়ক সরকার ছাড়া বিএনপির অন্য কোনো ইস্যু নেই উল্লেখ করে শিক্ষামন্ত্রী বলেন, “শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে চলেছে। এখন ঘরে ঘরে বিদ্যুৎ আছে, মানুষের পেটে ভাত আছে, আমরা খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়েছি, আমাদের পদ্মা সেতু হয়েছে, যোগাযোগব্যবস্থায় অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। এ ছাড়া আওয়ামী লীগ সরকার প্রতিবন্ধী ও অসহায়দের জন্য ভাতা চালু করেছে।”

এ সময় আরও উপস্থিত ছিলেন চাঁদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজসহ আরও অনেকে। 

Link copied!