• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৯ জ্বিলকদ ১৪৪৫

ছিনিয়ে নেওয়া পিকআপে ঘুরে ডাকাতি, গ্রেপ্তার ৪


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১৬, ২০২৩, ০৩:৩৮ পিএম
ছিনিয়ে নেওয়া পিকআপে ঘুরে ডাকাতি, গ্রেপ্তার ৪

ছিনিয়ে নেওয়া পিকআপে ঘুরে রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় ডাকাতির অভিযোগে চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৬ মে) ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে মতিঝিল জোনের উপপুলিশ কমিশনার (ডিসি) হায়াতুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

এর আগে সোমবার রাতে ঢাকার মহাখালী থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন সোহেল, আক্তার ওরফে সোহরাব, আবির হোসেন ওরফে রাসেল ও মো. রনি। তাদের বয়স ২৫ থেকে ৩২ বছরের মধ্যে। তাদের প্রত্যেকের বিরুদ্ধেই একাধিক ডাকাতির মামলা রয়েছে।

পুলিশ জানায়, শুক্রবার (১২ মে) ভোরে পুলিশের বিশেষ শাখার কনস্টেবল নার্গিস আক্তার রিকশায় করে কর্মস্থলে যাওয়ার পথে রাজারবাগ এলাকার ছিনতাইয়ের শিকার হন। একটি পিকআপে করে ছিনতাইকারীরা আসে। দুজন গাড়ি থেকে নেমে অস্ত্র দেখিয়ে তার গলায় থাকা স্বর্ণের একটি চেইন, নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এ ঘটনায় তিনি পল্টন থানায় একটি মামলা করেন। এ মামলার তদন্ত করতে গিয়েই ডাকাত দলের চার সদস্যকে গ্রেপ্তার করা হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, পাঁচ–ছয় দিন আগে ডাকাত দলটি একটি পিকআপ ভ্যান ছিনতাই করে। এরপর সেটি নিয়ে তারা গভীর রাতে ঢাকার বিভিন্ন এলাকায় ডাকাতি করেছিল।

হায়াতুল ইসলাম খান বলেন, সর্বশেষ চার দিনে তারা চারটি ডাকাতির কথা স্বীকার করেছেন। তাদের লক্ষ্যবস্তু পথচারী ও রিকশার যাত্রী। অস্ত্রের ভয় দেখিয়ে তারা ডাকাতি করছিলেন। তাদের কাছ থেকে দেশীয় বিভিন্ন অস্ত্র, পিকআপসহ ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন আলামত উদ্ধার করা হয়।

Link copied!