• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

সংরক্ষিত নারী আসনে মনোনয়ন ফরম জমা দিলেন রানু আখতার


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ফেব্রুয়ারি ৮, ২০২৪, ০২:৩৪ পিএম
সংরক্ষিত নারী আসনে মনোনয়ন ফরম জমা দিলেন রানু আখতার
মনোনয়ন ফরম জমা দিচ্ছেন রানু আখতার। ছবি : সংবাদ প্রকাশ

দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও লোহজং উপজেলার সাবেক ভাইস-চেয়ারম্যান অ্যাডভোকেট রানু আখতার।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ আওয়ামী লীগের কার্যালয়ে তিনি মনোনয়ন ফরম জমা দেন।

এদিন সকাল ১০টায় রাজধানীর ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউর দলীয় কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রির কাজ শুরু হয়েছে।

এর আগে মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) ঢাকা বিভাগ থেকে বেলা এগারোটায় মনোনয়ন ফরম ক্রয় করেন তিনি।

এ বিষয়ে রানু আখতার বলেন, “আমাকে নেত্রী নির্বাচিত করলে জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে যে স্বপ্ন দেখেছিলেন, ক্ষুধা, দারিদ্রমুক্ত-বৈষম্যহীন ও মাদকমুক্ত সমাজ গঠনে ভূমিকা রাখব।”

রানু আখতার বলেন, “১/১১ সময় জননেত্রী শেখ হাসিনাকে মুক্ত করতে নিজ জেলা থেকে আন্দোলন গড়ে তুলেছিলাম। একইসঙ্গে নেতাকর্মীদের বাড়ি, পাড়া-মহল্লায় জনমত গঠন করেছি। জরুরি অবস্থার মধ্যে এসব করতে গিয়ে অনেক হুমকি-ধামকি, চোখ রাঙানি সহ্য করতে হয়েছে।”

রানু আখতার আরও বলেন, “আমি তৃণমূলের একজন দায়িত্বশীল রাজনৈতিক কর্মী। দল ও নেত্রীর দুঃসময়ে কাজ করেছি। সংরক্ষিত নারী আসনে মনোনয়ন পাই আর না পাই, সর্বদায় জননেত্রী শেখ হাসিনার একজন ক্ষুদ্র কর্মী হয়ে ভবিষ্যতেও কাজ করে যাব।”

বৃহস্পতিবার বিকেল ৪টা পর্যন্ত মনোনয়ন আবেদনপত্র সংগ্রহ ও জমা দেওয়া যাবে বলে আওয়ামী লীগের পক্ষ থেকে জানানো হয়েছে। এছাড়া প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ফরম সংগ্রহ ও জমা নেওয়া হয়।

Link copied!