• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৯ জ্বিলকদ ১৪৪৫

রংপুরে পৌঁছেছেন প্রধানমন্ত্রী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ২, ২০২৩, ০২:৫১ পিএম
রংপুরে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
ফাইল ছবি

মহাসমাবেশসহ বেশ কয়েকটি কর্মসূচিতে যোগ দিতে দিনব্যাপী সফরে রংপুর পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (২ আগস্ট) বেলা ১টা ১৩ মিনিটে হেলিকপ্টারে চড়ে রংপুর সেনানিবাসের হেলিপ্যাডে পৌঁছান প্রধানমন্ত্রী। সেখান থেকে তিনি সার্কিট হাউসে যান। সেখানে তিনি রংপুর বিভাগীয় সরকারি কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করবেন। বিকেল ৩টার দিকে রংপুর জিলা স্কুল মাঠে মহাসমাবেশে যোগ দেবেন প্রধানমন্ত্রী।

আওয়ামী লীগ নেতারা আশা করছেন রংপুরে এটি হবে বৃহত্তম সমাবেশ এবং  সর্বস্তরের ১০ লাখ মানুষ সমাবেশে যোগ দেবেন।

রংপুর জেলা আওয়ামী লীগ আয়োজিত প্রায় ১২ বছর পর এই মঞ্চ থেকে বিশাল জনসভায় ভাষণ দেবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

২০১৮ সালের ২৩ ডিসেম্বর প্রধানমন্ত্রীর পীরগঞ্জ ও তারাগঞ্জ সফরের প্রায় পাঁচ বছর পর রংপুর জেলায় প্রধানমন্ত্রীর সফরকে কেন্দ্র করে কয়েকদিন ধরে আওয়ামী লীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সাধারণ মানুষের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে।

প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে সাজসজ্জা ও আলোকসজ্জায় পুরো রংপুর সেজেছে নতুন রূপে। শহরের বিভিন্ন সড়ক সাজানো হয়েছে। জাতির পিতা, তাঁর কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বঙ্গবন্ধুর দৌহিত্র ও প্রধানমন্ত্রীর আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ছবি সম্বলিত বিভিন্ন পোস্টার এবং রঙিন ব্যানার ও ফেস্টুনে ছেয়ে গেছে অধিকাংশ উঁচু ভবন, গুরুত্বপূর্ণ সড়ক ও বিভিন্ন দেওয়াল। এছাড়া বিভিন্ন সড়কে তোরণ ও স্বাগত গেট তৈরি করা হয়েছে।

এর আগে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের অনুষ্ঠানস্থল পরিদর্শন করে বলেন, তারা রংপুরে বৃহত্তম জনসমাগম করবেন। এ সমাবেশে ১০ লাখেরও বেশি লোকের সমাগম হবে।

রংপুর জেলা আওয়ামী লীগের আহ্বায়ক এ কে এম সায়াদাত হোসেন বকুল বলেন, দলের সভাপতির গতিশীল নেতৃত্বে পুরো রংপুর একটি উন্নত জেলায় পরিণত হওয়ায় সাধারণ মানুষ উৎসাহী হয়ে উঠেছেন।

Link copied!