• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলকদ ১৪৪৫

তারেক রহমানের ডাকে জনগণ সাড়া দেবে না : নাছিম


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ১৩, ২০২৩, ০৮:৩১ পিএম
তারেক রহমানের ডাকে জনগণ সাড়া দেবে না :  নাছিম

পলাতক তারেক রহমানের ডাকে জনগণ সাড়া দেবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম। তিনি বলেছেন, “বাংলাদেশের শান্তিপ্রিয় মানুষ লন্ডনে বসে থাকা সন্ত্রাসী, দুর্নীতিবাজ, হাওয়া ভবনের কর্ণধার তারেক রহমানের হুমকিতে ও তার মিথ্যা প্রচারণায় এবং গুজবে সাড়া দেবে না। তারেক রহমান দুর্নীতি করে মুচলেকা দিয়ে পালিয়ে গিয়ে লন্ডনে বসে আরামে জীবনযাপন করছে।”

বৃহস্পতিবার ( ১৩ এপ্রিল) দুপুরে উত্তরা ফ্রেন্ডস ক্লাব প্রাঙ্গণে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের পক্ষ থেকে ইফতার সামগ্রী ও ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, “বাংলাদেশ থেকে হাজার হাজার কোটি টাকা পাচার করে লন্ডনে নিয়ে গিয়েছে। এ দুর্নীতিবাজ তারেক রহমান আর যাই হোক বাংলাদেশের বন্ধু হতে পারে না। সে কখনো দেশের মানুষের কল্যাণ চায়নি। এরা চায় জিয়া যেভাবে জাতির মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে ক্ষমতা দখল করেছে একইভাবে পুনরায় ক্ষমতায় আসতে।”

বিএনপি-জামায়াত বাংলাদেশে অপরাজনীতি করে উল্লেখ করে বাহাউদ্দীন নাছিম বলেন, “তারা সব সময় অসত্য কথা বলে দেশের মানুষকে বিভ্রান্ত করতে চায়। তারা সব সময় বিদেশিদের কাছে ধর্ণা দেয়, নালিশ করে। তাদের আহ্বান জানায় বাংলাদেশকে ধ্বংস করার জন্য। বাংলাদেশের মানুষ ভালো আছে শান্তিতে আছে এটি তারা মেনে নিতে পারে না। দেশের মানুষের সুখ দেখলে তাদের হিংসে হয়। বিএনপির শাসন আমলের দুঃশাসন, জ্বালাও পোড়াও, লুটপাট, ধর্ষণ, দুর্নীতিতে চ্যাম্পিয়ন এবং আন্দোলনের নামে মানুষ পুড়িয়ে মারার ইতিহাস দেশের জনগণ ভুলে যায়নি। আন্দোলনের নামে দেশের মানুষের মাঝে ভয় ও আতঙ্ক সৃষ্টি করাই হলো তাদের রাজনীতি।”

তিনি বলেন, “বাংলাদেশ আওয়ামী লীগ মানুষের জন্য রাজনীতি করে। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা হলেন দেশের মানুষের পরম বন্ধু। তিনি ত্রাণ সামগ্রী দিয়ে আপনাদের মাঝে আমাদের পাঠিয়েছেন। তিনি আশ্বস্ত করেছেন বাংলাদেশ পাকিস্তান বা আফগানিস্তান অথবা শ্রীলঙ্কার মতো দেউলিয়া হয়নি। দেউলিয়া হওয়ার কোনো কারণও নেই। ইতোমধ্যে আমরা দেশের অর্থনৈতিক মন্দা কাটিয়ে উঠতে সক্ষম হয়েছি। শেখ হাসিনা সব সময় আপনাদের পাশে আছেন। তিনি সব সময় দেশের মানুষের দুঃখ লাঘবের জন্য কাজ করেন।”

তিনি আরও বলেন, “রাতের আধারে ক্যান্টনমেন্টে খুনি জিয়ার হাতে তৈরি হওয়া দল হলো বিএনপি । এরা এখনো ক্ষমতায় গিয়ে দেশের মানুষকে শোষণ করতে চায়। এরা অর্থনৈতিক সংকটকে গুজবের মাধ্যমে বৃদ্ধি করে দেশে দুর্ভিক্ষ তৈরি করতে চেয়েছিল। এরাই হওয়া ভবনে বসে পরিকল্পনা করে সিরিজ বোমা হামলা ও একুশে আগস্ট গ্রেনেড হামলা চালিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে প্রকাশ্য দিবালোকে হত্যা করতে চেয়েছিল। আল্লাহর রহমতে সেই দিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা রক্ষা পেয়েছেন।”

Link copied!