• ঢাকা
  • রবিবার, ১৬ জুন, ২০২৪, ২ আষাঢ় ১৪৩১, ৯ জ্বিলহজ্জ ১৪৪৫

‘মানুষ বলছে রাষ্ট্রক্ষমতায় শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনা’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৩, ০৮:০৮ পিএম
‘মানুষ বলছে রাষ্ট্রক্ষমতায় শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনা’

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল বলেছেন, “দেশের এমন কোনো জায়গা নেই, যেখানে আমি যাইনি। যেখানে গিয়েছি সেখানে মানুষ বলছে রাষ্ট্রক্ষমতায় শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনা। তার বিকল্প কেউ নেই।”

বৃহস্পতিবার (৩১ আগস্ট) বিকেলে কারওয়ান বাজার ব্যবসায়ী সমিতি উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল বলেন, “বঙ্গবন্ধুর মৃত্যুর পর বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেমন আওয়ামী লীগের হাল ধরেছেন, তেমনি বার বার সরকার গঠন এই রাষ্ট্রের হাল ধরেছেন। বঙ্গবন্ধু তার কর্মগুণে বিশ্ববাসীর কাছে সম্মানের ছিলেন। তার কন্যাও আজকে মানবিকতার জন্য মাদার অব হিউমিনিটি অর্জন করেছেন।”

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, “১৫ আগস্ট বঙ্গবন্ধুর পরিবারের যেসব সদস্য শাহাদাৎ বরণ করেছেন তাদের জন্য দোয়া করবেন। পাশাপাশি বাংলাদেশের উন্নয়ন ধারাবাহিকতা যেন ঠিক থাকে সেই জন্য শেখ হাসিনার সরকার যাতে আবার ক্ষমতায় আসে সেই জন্য দোয়া করবেন।”

আসাদুজ্জামান কামাল বলেন, “বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন ও উন্নত বাংলাদেশ করার জন্য ১৫ আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেঁচে গিয়েছিলেন তাই বর্তমান সরকারের বিরুদ্ধে যেভাবে অপপ্রচার ও ষড়যন্ত্র চলছে সেসবের বিরুদ্ধে আপনারা রুখে দাঁড়াবেন।”

Link copied!