• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

‘খামখেয়ালিপনা করেই ধনসম্পত্তির গল্প শোনাতেন প্রিন্স মুসা‍’


একে সালমান
প্রকাশিত: অক্টোবর ১২, ২০২১, ০৭:৩৩ পিএম
‘খামখেয়ালিপনা করেই ধনসম্পত্তির গল্প শোনাতেন প্রিন্স মুসা‍’

দীর্ঘ ৩ ঘন্টা জিজ্ঞাসাবাদের পর মুসা বিন শমসেরের (প্রিন্স মুসা) ধনকুবের হওয়ার গল্পকে খামখেয়ালিপনা বলে মন্তব্য করেছে পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)।

ডিবি পুলিশ আরো জানিয়েছে, মুসা বিন শমসেরের সম্পত্তির তথ্য খোঁজ করে গুলশানে তার স্ত্রীর নামে একটি বাড়ি খোঁজে পেয়েছেন মাত্র। তিনি বর্তমানে অসুস্থ। একই সঙ্গে তার চিকিৎসার জন্য টাকা খরচ করতে পারছেন না পরিবার।

এছাড়া মুসা বিন শমসের দাবি করেছেন তিনি বাংলাদেশের সকল উন্নয়ন তিনি করেছেন এবং সুইস ব্যাংকে তার ৮২ মিলিয়ন টাকা রয়েছে। তার কোন সঠিক প্রমাণ তিনি দেখাতে পারেননি বলেও জানায় ডিবি।

এর আগে ডিবির ডাকে সাড়া দিয়ে প্রতারণার একটি মামলার বিষয়ে মঙ্গলবার (১২ অক্টোবর) বিকেলে মুসা বিন শমসের, তার স্ত্রী শারমিন চৌধুরী, ছেলে জুবেরী হাজ্জাজ একটি গাড়িতে করে ডিবি কার্যালয়ে প্রবেশ করেন। 

সম্প্রতি অতিরিক্ত সচিব পরিচয়দানকারী আবদুল কাদের নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করে ডিবি। তার সঙ্গে সংশ্লিষ্টতার বিষয়ে জানতেই মুসা বিন শমসেরকে ডাকে ডিবি। 

এর আগে সোমবার (১১ অক্টোবর) জানা গিয়েছিল মঙ্গলবার (১২ অক্টোবর) কাদেরের মুখোমুখি করে জিজ্ঞাসাবাদ করা হতে পারে মুসা বিন শমসেরকে। প্রতারক এই আবদুল কাদের ধনকুবের মুসা বিন শমসেরের আইন উপদেষ্টা হিসেবে নিজের পরিচয় দিতেন।

Link copied!