• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

ঢাকা-১১ আসনে ওয়াকিল উদ্দিন, যা বলছেন নেতাকর্মীরা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২৩, ০৮:৩২ পিএম
ঢাকা-১১ আসনে ওয়াকিল উদ্দিন, যা বলছেন নেতাকর্মীরা
মনোনয়ন পাওয়ার পর ওয়াকিল উদ্দিন আহম্মেদকে শুভেচ্ছা জানাচ্ছেন নেতাকর্মীরা। ছবি : সংগৃহীত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ওয়াকিল উদ্দিন আহম্মেদ।

রোববার (২৬ নভেম্বর) বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে প্রার্থীদের তালিকা প্রকাশ করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এদিকে, ওয়াকিল উদ্দিন নৌকার মনোয়ন পেয়েছেন এই খবরে মুহূর্তেই ঢাকা- ১১ আসনে আনন্দের জোয়ার বয়ে যায়। টিভিতে মনোনয়ন ঘোষণার লাইভ দেখে স্থানীয় নেতাকর্মীরা আনন্দে ফেটে পড়েন। এ সময় শত শত দলীয় নেতাকর্মী স্লোগানমুখর আনন্দ মিছিল নিয়ে রাজপথে নামেন এবং পরে নেতাকর্মীরা তার গুলশানের অফিসে এসে তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

এক প্রতিক্রিয়ায় বাড্ডা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বলেন, “ওয়াকিল উদ্দিন আহম্মেদের মতো একজন পরীক্ষিত নেতাকে ঢাকা-১১ আসনে নৌকার মনোয়ন দেওয়ায় আমরা অত্যন্ত খুশি হয়েছি। ৭ জানুয়ারির নির্বাচনে ত্যাগী এই নেতাকে নির্বাচিত করে এলাকার অধিকতর উন্নয়ন ঘটাব আমরা।”

ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল বলেন, “ওয়াকিল ভাই তৃণমূলের একজন নেতা। দল তাকে মনোনয়ন দেওয়ায় সবাই খুশি হয়েছি। আশা করি তিনি নির্বাচিত হলে এই এলাকার আশা-আকাঙ্ক্ষা পূরণ করতে পারবেন।”

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সদস্য আফরোজা খন্দকার বলেন, “আমরা তাকে বিপুল ভোটে বিজয়ী করে সংসদে পাঠাব, ইনশাআল্লাহ।”

ঢাকা মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রবিউল আলম সোহেল বলেন, “আমাদের প্রত্যাশা পূরণ হয়েছে। আমরা তাকে বিপুল ভোটে বিজয়ী করব।”

ঢাকা-১১ আসনটি রাজধানীর বাড্ডা থানা ও ভাটারা থানার বেরাইদ, ভাটারা ও সাঁতারকুল ইউনিয়ন এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ২১, ২২ ও ২৩নং ওয়ার্ড নিয়ে গঠিত।

বীর মুক্তিযোদ্ধা মো. ওয়াকিল উদ্দিন রাজনীতির পাশাপাশি একজন সফল ব্যবসায়ীও। তিনি বারিধারা করপোরেশন লিমিটেড ও বারিধারা অ্যাগ্রো অ্যান্ড ফুড প্রসেসিং লিমিটেডের চেয়ারম্যান এবং মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের সাবেক চেয়ারম্যান। এছাড়া দেশের সেরা আবাসন কোম্পানি স্বদেশ প্রোপার্টিস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক।

Link copied!