• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ৫ জ্বিলকদ ১৪৪৫

বাড়িতে ঢুকে যুবদল নেতার বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ৮, ২০২২, ০৩:০৩ পিএম
বাড়িতে ঢুকে যুবদল নেতার বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ
ছবি : প্রতীকি

রাজধানীর ওয়ারীতে বাড়িতে ঢুকে যুবদলের সাবেক এক নেতার বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীদের বিরুদ্ধে। তবে পুলিশ বলছে, ওই ব্যক্তি স্ট্রোক করে পড়ে মাথায় আঘাত পেয়েছেন। আর এতেই তার মৃত্যু হয়েছে।

নিহত ওই ব্যক্তির নাম মিল্লাত হোসেন (৬৭)। নিহত ব্যক্তির ছেলে ফয়সল মেহেবুব ওয়ারী থানা যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক।

বুধবার (৭ ডিসেম্বর) রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সকালে নিহতের ছেলে ফয়সল মেহেবুব বলেন, গতকাল রাত সোয়া ১২টার দিকে স্থানীয় আওয়ামী লীগের ৭০ থেকে ৮০ জন তাদের ওয়ারীর বাসায় ঢুকে পড়েন। তারা ফয়সলের খোঁজ করেন। এ সময় ফয়সলকে না পেয়ে তার চাচা শাহাদত হোসেনকে (স্বপন) মারধর করতে থাকেন। একপর্যায়ে হামলাকারীরা মিল্লাত হোসেনের মাথায় লাঠি দিয়ে আঘাত করলে তিনি পড়ে যান। এ সময় হামলাকারী ব্যক্তিরা শাহাদতকে ধরে পুলিশের ওয়ারী ফাঁড়িতে নিয়ে যান।

ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন বলেন, মিল্লাত হোসেন হৃদ্‌রোগে আক্রান্ত ছিলেন, তাকে পেটানো হয়নি। তিনি স্ট্রোক করে নিচে পড়ে গেলে মাথায় আঘাত পান।

ওসি কবির হোসেন আরও জানান, অজ্ঞাতনামা লোকজন ফয়সলকে না পেয়ে তার চাচাকে আটক করে ওয়ারী ফাঁড়িতে নিয়ে যায়। তারা ওয়ারী পুলিশকে বলে, গতকাল নয়াপল্টনে সংঘর্ষের ঘটনায় শাহাদত জড়িত। পরে ওয়ারী ফাঁড়ির পুলিশ শাহাদতকে ওয়ারী থানায় সোপর্দ করে। তবে নয়াপল্টনে সংঘর্ষের ঘটনায় শাহাদতের জড়িত থাকার সত্যতা না পেয়ে তাকে ছেড়ে দেওয়া হয়।

Link copied!