• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫

সাবেক সংসদ সদস্য রেজা আলী আর নেই


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২৩, ০৬:২৯ পিএম
সাবেক সংসদ সদস্য রেজা আলী আর নেই

ময়মনসিংহ-৭ (ত্রিশাল) আসনের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট রেজা আলী (৮২) মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) দুপুর পৌনে ১২টার দিকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তিনি মারা যান।

মৃত্যুর খবরটি নিশ্চিত করে তার ছেলে মিরান আলী জানান, মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) বাদ জোহর সিঙ্গাপুরের বিডেফোর্ড রোডের একটি মসজিদে তার বাবার প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। বুধবার (১৫ ফেব্রুয়ারি) সকালে মরদেহ ঢাকায় আনা হবে। বাদ জোহর গুলশান আজাদ মসজিদে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে। একই দিন বাদ আসর রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার কেন্দ্রীয় মসজিদে তৃতীয় জানাজা হবে।

মিরান আলী আরও জানান, বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) বাদ জোহর ময়মনসিংহের ত্রিশালের নজরুল একাডেমিতে ও বাদ আসর ত্রিশালের ধনিখোলার রেমি ফার্মসে চতুর্থ ও পঞ্চম জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ছাত্র ছিলেন রেজা আলী। ২০০৮ সালের সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৭ আসন থেকে আওয়ামী লীগের প্রার্থী হয়ে প্রতিদ্বন্দ্বীতা করে জয়ী হন। দীর্ঘ রাজনৈতিক জীবনে রেজা আলী বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা পরিষদের সাবেক সদস্য, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়কের দায়িত্ব পালন করেন।

Link copied!