• ঢাকা
  • শনিবার, ২২ জুন, ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১, ১৫ জ্বিলহজ্জ ১৪৪৫

সুদখোরদের বিচার করতে গেলেই বিদেশিরা চিঠি দেয় : শেখ পরশ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ৩০, ২০২৩, ০৬:৩১ পিএম
সুদখোরদের বিচার করতে গেলেই বিদেশিরা চিঠি দেয় : শেখ পরশ

‘সুদখোরদের বিচার করতে গেলেই বিদেশিরা চিঠি দেয়’ বলে মন্তব্য করেছেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ।

বুধবার (৩০ আগস্ট) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে ১৫ আগস্টের শহীদদের স্মরণে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ আয়োজিত অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

যুবলীগ চেয়ারম্যান বলেন, “আইন সবার জন্যই সমান। সে নোবেল জয়ী হোক আর যেই হোক। নোবেল জয়ী হয়ে শ্রমজীবী মানুষকে ঠকাবেন এবং দেশের ট্যাক্স ফাঁকি দেবেন- সেটা হতে পারে না। সুতরাং সব সভ্য সমাজের প্রবর্তক আর বিবেকবান মানুষকে বলব- শিষ্টাচার রক্ষা করুন। সব ব্যাপারে হস্তক্ষেপ করার চেষ্টা করবেন না।”

শেখ পরশ বলেন, “যারা সুদখোর, ট্যাক্স ফাঁকি দেয় এবং গরিবের টাকা আত্মসাৎ করে- তাদের বিচার করতে গেলেই তাদের বিদেশি প্রভুরা চিঠি দেয়। যারা সভ্যতার ছবক দেয়, তাদের উদ্দেশে বলব- দেশের অভ্যন্তরীণ ব্যাপারে ন্যাক্কারজনক হস্তক্ষেপ করা কোন ধরনের সভ্যতা? এ দেশের বিচারব্যবস্থা স্বাধীন। বিচারালয়ের রায়ের বিরুদ্ধে তারা কীভাবে হস্তক্ষেপ করেন?”

পরশ আরও বলেন, “সরকারকে ব্যর্থ প্রমাণের জন্য ১/১১ এর কুশিলবরা সোচ্চার। বিএনপি-জামায়াতের মিথ্যাচার ও ষড়যন্ত্রও অব্যাহত রয়েছে। এদের বিরুদ্ধে সতর্ক থাকতে হবে, প্রতিহত করতে হবে।”

ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজার সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

এ সময় আরও উপস্থিত ছিলেন যুবলীগের কেন্দ্রীয় নেতা হাবিবুর রহমান পবন, জয়দেব নন্দী, মোস্তাফিজুর রহমান মাসুদ, সাদ্দাম হোসেন পাভেল, দেলোয়ার হোসেন শাহজাদা প্রকৌশলী মুক্তার হোসেন চৌধুরী কামাল, মানিক লাল ঘোষ, শেখ মারুফ হোসেন ও কাইফ ইসলাম কেন্দ্রীয় ও মহানগর নেতারা।

Link copied!