• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

ফখরুল সাহেব, আগুন লাগানো আপনাদের প্রাকটিস : কাদের


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২৩, ০৮:২১ পিএম
ফখরুল সাহেব, আগুন লাগানো আপনাদের প্রাকটিস : কাদের

আগুন লাগানো বিএনপির প্রাকটিস বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার (১৮ এপ্রিল) বিকেলে দলের কেন্দ্রীয় কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, “মির্জা ফখরুল সাহেব, আগুন লাগানোটা আপনাদের ২০১৩, ২০১৪, ২০১৫ সালের প্রাকটিস। আওয়ামী লীগ কখনো আগুন নিয়ে খেলে না, কোনো সন্ত্রাসেও বিশ্বাস করে না। আজকে মির্জা ফখরুল আগুনের কথা বলেন। লজ্জা-শরম থাকলে আওয়ামী লীগের ঘাড়ে এ নিয়ে দোষ চাপাতেন না। আওয়ামী লীগ কখনো যড়যন্ত্র করে না, বার বার ষড়যন্ত্রের শিকার হয়।”

কাদের বলেন, “আগুন কারা লাগায় আমরা তার খোঁজ-খবর নিচ্ছি। তদন্ত করা হচ্ছে। খুঁজে বের করা হবে কোথা থেকে আগুন লাগানো হচ্ছে।”

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, “আওয়ামী লীগ জনগণের উন্নয়ন করে। আর বিএনপি করে পকেটের উন্নয়ন। বিএনপির কাছে ক্ষমতা হচ্ছে পকেটের উন্নয়ন এবং দুর্নীতি ও ভোটচুরি। আওয়ামী লীগের কাছে, শেখ হাসিনার কাছে ক্ষমতা হচ্ছে মানুষের ভাগ্যোন্নয়ন ও অসহায় মানুষের পাশে থাকা।”

কাদের আরও বলেন, “রমজান মাসজুড়ে মির্জা ফখরুল সামর্থ্যবানদের নিয়ে ইফতার পার্টি করে বেড়াচ্ছেন। আর আওয়ামী লীগ দরিদ্র, অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ইফতার বিতরণ করছে। বিএনপির সঙ্গে আওয়ামী লীগের এটাই পার্থক্য। এটাই খালেদা জিয়ার সঙ্গে শেখ হাসিনার পার্থক্য।”

ওবায়দুল কাদের আরও বলেন, “বিশ্ব সংকটের মধ্যেও বাংলাদেশ অনেক ভালো আছে। বিশ্বের অনেক উন্নত দেশের চেয়ে বাংলাদেশ দ্রব্যমূল্য পরিস্থিতি ভালো। না খেয়ে মারা গেছেন, এমন কেউ নেই। আজকে বিএনপির গায়ে জ্বালা এ সংকটেও বাংলাদেশ কেন ভালো আছে?”

দলের ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ আব্দুল আউয়াল শামীম প্রমুখ।

Link copied!