• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

নির্বাচনে আসা না আসার অধিকার সবার আছে : আব্দুর রহমান


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ৮, ২০২৩, ০৬:৫৩ পিএম
নির্বাচনে আসা না আসার অধিকার সবার আছে : আব্দুর রহমান
ছবি : সংগৃহীত

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান বলেছেন, “যারা নির্বাচনে আসবেন, তাদের অভিনন্দন। আর যারা আসবে না, তাদেরও অভিনন্দন। নির্বাচনে আসা না আসার অধিকার সবার আছে।”

বুধবার (৮ নভেম্বর) দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে মহিলা আওয়ামী লীগের এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

আব্দুর রহমান বলেন, “শান্তিপ্রিয় মানুষের ওপর ঝাঁপিয়ে পড়ে আগুনসন্ত্রাস করার চেষ্টা করলে ঘরে ঘরে তল্লাশি চালিয়ে তাদের খুঁজে বের করব এবং শাস্তির আওতায় আনব। গত ২৮ অক্টোবর বিএনপি কর্মসূচির নামে পুলিশ হত্যা করে তার লাশের ওপর উল্লাস করেছে। ওই পুলিশ সদস্যের ৬ বছরের বাচ্চার আহাজারি দেশের প্রতিটি বিবেকবান মানুষের হৃদয়ে নাড়া দিয়েছে। যারা লাশের ওপর দাঁড়িয়ে উল্লাস করে, যারা নির্বাচনকে ভন্ডুল করে ভিন্ন পথে ক্ষমতায় আসতে চায়, তাদের সঙ্গে আওয়ামী লীগের কোনো সংলাপ হবে না।”

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এ সদস্য বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্পষ্টভাবে বলে দিয়েছেন, আমার বাবাকে যারা হত্যা করেছে, সেই খুনিদের সঙ্গে কোনো সংলাপ হবে না। সংলাপের সমাধান সংবিধানেই দেওয়া আছে। সংবিধান সম্মতভাবেই আগামী নির্বাচনে সবাইকে অংশগ্রহণের আহ্বান জানানো হয়েছে। সুতরাং আজকে মহিলা আওয়ামী লীগ প্রমাণ করেছে, আমাদের সংগঠনের ভাইদের সঙ্গে বোনেরাও আছেন।”

আব্দুর রহমান আরও বলেন, “আগামীতে সময় মতো নির্বাচন হবে। সে নির্বাচনে বাংলার মানুষ শেখ হাসিনাকে সমর্থন দিয়ে আবারো প্রধানমন্ত্রী করবেন বলে আশা করছি। যারা চিন্তা করে, সন্ত্রাস করে ১৫ আগস্টের পুনরাবৃত্তি ঘটাবে, মহিলা আওয়ামী লীগের একজন নেতাকর্মী বেঁচে থাকতে শেখ হাসিনার গায়ে স্পর্শ করতে দেবে না। এই আমাদের শপথ।”

Link copied!