• ঢাকা
  • মঙ্গলবার, ২৮ মে, ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জ্বিলকদ ১৪৪৫

বাংলাদেশে অনলাইন পেমেন্ট চালু এমিরেটসের


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ১৫, ২০২৩, ০১:১৬ পিএম
বাংলাদেশে অনলাইন পেমেন্ট চালু এমিরেটসের

বাংলাদেশে অনলাইন পেমেন্ট চালু করেছে বিমান সংস্থা এমিরেটস। ফলে গ্রাহকরা যে কোনো স্থান থেকে, যেকোনো সময় অনলাইন পেমেন্টের মাধ্যমে টিকিট বুকিং ও ক্রয় করতে পারবেন। বাংলাদেশের যে কোনো ব্যাংকের ডেবিট ও ক্রেডিট কার্ড ব্যবহার করে বুকিং ও পেমেন্ট করা যাবে।

সোমবার (১৫ মে) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে সংস্থাটি।

বাংলাদেশে এমিরেটসের কান্ট্রি ম্যানেজার মোহামেদ আল হাম্মাদী বলেন, “গ্রাহকদের ভ্যালু-অ্যাডেড অফার প্রদানে এবং বুকিং এর সময় থেকে তাদের ভ্রমণের পুরো সময়জুড়ে মানসম্মত সেবা প্রদানে এমিরেটস অব্যাহতভাবে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। অতিরিক্ত একটি পেমেন্ট সমাধান প্রদান করতে পেরে আমরা আনন্দিত। নতুন এই অফারে গ্রাহকরা তাদের টিকিট এবং সেবার মূল্য নির্বিঘ্নে অনলাইনে পরিশোধ করতে পারবেন।”

তিনি আরও বলেন, “দিনের ২৪ ঘণ্টা এই সুবিধা পাওয়া যাবে এবং গ্রাহকদের মূল্যবান সময় সাশ্রয় হবে। আমাদের এই উদ্যোগ বাংলাদেশ সরকারের স্মার্ট বাংলাদেশ গঠনের লক্ষ্যে সকল সেক্টরের ডিজিটালাইজেশন প্রোগ্রামের সঙ্গে সংহতিপূর্ণ।”

বর্তমানে ঢাকা থেকে সপ্তাহে ২১টি ফ্লাইট পরিচালনা করছে এমিরেটস। ঢাকার যাত্রীরা ভায়া দুবাই বিশ্বের ১৩০টির অধিক গন্তব্যে ভ্রমণের ক্ষেত্রে সুবিধাজনক সংযোগ পাচ্ছেন। শুধু এমিরেটসই ঢাকা থেকে ‘প্রথম শ্রেণি’ সেবা অফার করে।

Link copied!