• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

বিএনপির হাতে গণতন্ত্র নিরাপদ নয় : কাদের


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ৪, ২০২৩, ০৫:৪৭ পিএম
বিএনপির হাতে গণতন্ত্র নিরাপদ নয় : কাদের
ফাইল ফটো

বিএনপির হাতে গণতন্ত্র নিরাপদ নয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (৪ নভেম্বর) মেট্রোরেলের আগারগাঁও থেকে মতিঝিল অংশের উদ্বোধন শেষে আরামবাগ মাঠে আয়োজিত ঢাকা বিভাগীয় জনসভায় তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, “বাংলাদেশকে শেখ হাসিনা যেখানে নিয়ে গেছেন, বিশ্বনেতারা প্রশংসায় পঞ্চমুখ হন। দুর্ভাগ্য আমাদের, বিএনপি একটা ধন্যবাদও কোনোদিন দেয়নি। শেখ হাসিনার জনপ্রিয়তায় ওরা হিংসা করে। এদের হাতে গণতন্ত্র নিরাপদ নয়। ক্ষমতা পেলে এরা দেশকে ধ্বংস করবে। এই অপশক্তির হাতে দেশ তুলে দিতে পারি না। আগামী নির্বাচন পর্যন্ত সতর্ক পাহারায় থাকতে হবে। জাতির স্বার্থে নৌকায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে নির্বাচিত করতে হবে।”

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী গুহাতে চলে গেছেন বলে মন্তব্য করে কাদের বলেন, “বিএনপিতে এত বীর পুরুষ, ২৮ তারিখের পর নাকি শেখ হাসিনা সরকারকে খুঁজে পাওয়া যাবে না। এখন তো তাদেরই খুঁজে পাওয়া যায় না। এখন রিজভী গেছে গুহাতে। গুহা থেকে প্রেস কনফারেন্স করে। জানুয়ারিতে ফাইনাল খেলা হবে। এখন বিএনপির লাফালাফি কোথায়? শেখ হাসিনা আছেন, শেখ হাসিনা থাকবেন।”

কাদের বলেন, “হায়রে মির্জা ফখরুল, টেলিভিশনে দেখলাম খালি দৌড়াচ্ছে। মনে আছে, সালাউদ্দিনের দৌড়। ওইদিন বলেছিল, আমরা নাকি পালাবার পথ পাব না। এখন কাদের পালাবার পথ নাই?

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আরও বলেন, “বাইডেনের উপদেষ্টাও ভুয়া। বিএনপি মানেই ভুয়া। শেখ হাসিনা আসল নেতা, আর ওরা ভুয়া। আগামী নির্বাচনে এই ভুয়া অপশক্তিকে পরাজিত করে আবারও শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে।” 

Link copied!