• ঢাকা
  • রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১,

নির্বাচন এলেই ষড়যন্ত্র ঘনীভূত হয় : ওয়ার্কার্স পার্টি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৩, ০৫:৩৮ পিএম
নির্বাচন এলেই ষড়যন্ত্র ঘনীভূত হয় : ওয়ার্কার্স পার্টি

বাংলাদেশ একটি স্বাধীন-সর্বভৌম দেশ। স্বাধীনতার পরেও এই দেশকে গণতন্ত্রের পথে উত্তরণের জন্য দীর্ঘ লড়াই-সংগ্রাম করতে হয়েছে। বাংলাদেশ উন্নয়নশীল দেশ থেকে মধ্য আয়ের দেশে পরিণত হয়েছে। তারপরও এখনো পর্যন্ত বাংলাদেশের স্বাধীনতা ও জনগণের গণতন্ত্রকে বিপন্ন করার জন্য স্বাধীনতাবিরোধী ষড়যন্ত্রকারীরা তৎপর রয়েছে। এই ষড়যন্ত্র আরও বেশি ঘনীভূত হয় নির্বাচন এলে।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর আইডিয়াল স্কুলের সামনে মহানগরের মতিঝিল থানা ওয়ার্কার্স পার্টির উদ্যোগে অনুষ্ঠিত সমাবেশে নেতৃবৃন্দ এসব কথা বলেন।

সমাবেশে ওয়ার্কার্স পার্টির নেতৃবৃন্দ বলেন, “যে জাতি ১৯৭১ সালে সপ্তম নৌবহরকে ভয় পাইনি, সেই বীর যোদ্ধা জাতিকে ভিসা নীতিসহ কোনো প্রকার ভয়-ভীতি দেখিয়ে দমিয়ে রাখা যাবে না। নির্বাচন আসন্ন, সাংবিধানিক ধারাবাহিকতা অক্ষুণ্ন রেখে এই সরকারের অধিনে নির্বাচন অনুষ্ঠিত হবে।”

এসময় নেতৃবৃন্দ দ্রব্যমূল্য নিয়ন্ত্রণসহ জনজীবনে নিত্যদিনের সংকট সমাধান করে আগামী নির্বাচনের পথ সুগম করার জন্য সরকারের প্রতি উদাত্ত আহ্বান জানান।

পার্টি মহানগর দক্ষিণের অন্যতম সদস্য কমরেড মুর্শিদা আখতার নাহারের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড মোস্তফা আলমগীর রতন, পার্টি মহানগর দক্ষিণের আহ্বায়ক কমরেড কিশোর রায়, কমরেড কাজী আনোয়ারুল ইসলাম টিপু, কমরেড শিউলী সিকদার, কমরেড তাপস দাস, কমরেড অতুলন দাস আলো, কমরেড মামুন মোল্লা, কমরেড মমতাজ বেগম, কমরেড নজরুল ইসলাম, কমরেড মঞ্জুরুর ইসলাম শাহীন, কমরেড ইমরান নুর নিরব প্রমুখ।

সমাবেশ শেষে প্রচার মিছিল সহকারে মার্কিন সাম্রাজ্যবাদের বিরুদ্ধে ও মহানগরবাসীর জীবন-জীবিকার সংকট মোচনের লক্ষে প্রচারপত্র বিলি করা হয়।

Link copied!