• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

ষড়যন্ত্র ও লাশের রাজনীতি করতে চায় বিএনপি: পরশ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২৩, ০৬:১০ পিএম
ষড়যন্ত্র ও লাশের রাজনীতি করতে চায় বিএনপি: পরশ

নির্বাচন নিয়ে বিএনপি ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করেছেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। তিনি বলেছেন, “নির্বাচন নিয়ে বিএনপি ভাওতাবাজি শুরু করেছে। তারা লাশের রাজনীতি করতে চায়। লাশের মাধ্যমে বিদেশিদের দৃষ্টি আকর্ষণ করতে চায়। তাদের চক্রান্ত কঠোরভাবে প্রতিহত করা হবে।”

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) বিকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ আয়োজিত প্রতিবাদ সভা ও বিক্ষোভ সমাবেশে যুবলীগের চেয়ারম্যান এসব কথা বলেন।

শেখ ফজলে শামস পরশ বলেন, “বিএনপি নির্বাচন নস্যাৎ করতে চায়, তারা অস্ত্রের মহড়া দিচ্ছে। বিদেশিদের সহানুভূতি পাওয়ার চেষ্টা করছে বিএনপি। তবে যতই চক্রান্ত করা হোক, স্বাধীনতা বিরোধীদের বাংলাদেশে রাজনীতি করতে দেওয়া হবে না। তাদের যে কোনো মূল্যে প্রতিহত করা হবে।”

বিএনপিকে সন্ত্রাসী সংগঠন উল্লেখ করে যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান বলেন, “বিএনপি একটি সন্ত্রাসী সংগঠন। তাই জনগণের জানমালের নিরাপত্তার স্বার্থে কোনোভাবেই সংগঠনটির নেতাকর্মীদের রাজপথে নামতে দেওয়া হবে না।”

ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানার সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজার সঞ্চালনায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সহ সভাপতি সোহরাব হোসেন স্বপন, সহ সভাপতি আনোয়ার ইকবাল সান্টু, সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মাকসুদুর রহমান, প্রচার সম্পাদক আরমান হক বাবু, দপ্তর সম্পাদক এমদাদুল হকসহ মহানগর যুবলীগ দক্ষিণের নেতৃবৃন্দ।

Link copied!