• ঢাকা
  • বুধবার, ২৬ জুন, ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১,

বিশ্বের উন্নত রাষ্ট্রে পরিণত হবে বাংলাদেশ : তাপস


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১৯, ২০২৩, ০৯:৪১ পিএম
বিশ্বের উন্নত রাষ্ট্রে পরিণত হবে বাংলাদেশ : তাপস

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে তাপস বলেছেন, “শেখ হাসিনার একমাত্র স্বপ্ন হচ্ছে, বাংলাদেশ একদিন বিশ্বে উন্নত রাষ্ট্রে পরিণত হবে। ১৯৮১ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে এসে প্রতিজ্ঞা করেছিলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় অর্জিত স্বাধীনতার সুফল দেশের প্রতিটি ঘরে পৌঁছে দেবেন। সেই লক্ষ্যে তিনি নিরলসভাবে আজও কাজ করে যাচ্ছেন।”

শনিবার (১৯ আগস্ট) বিকালে বঙ্গবন্ধুর ৪৮ শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ডেমরা বাজার জামদানি হাউস মার্কেটে আলোচনা সভা, দোয়া মাহফিল ও তবারক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শেখ ফজলে নূর তাপস বলেন, “আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকার স্মার্ট বাংলাদেশ গড়তে কাজ করে যাচ্ছে। বাংলাদেশের প্রতিটি গৃহহীন মানুষকে ঘর উপহার দিচ্ছে, গৃহহীনদের জন্য বাসস্থানের ব্যবস্থা করে দিচ্ছে।”

বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে তাপস আরও বলেন, “টিসিবির কার্ডকে স্মার্ট ও ডিজিটাল কার্ড তৈরি করা হচ্ছে। বিনামূল্যে সরকার করোনা টিকা প্রদান করেছে। কিন্তু আগের সরকার জনগণের দোরগোড়ায় কোনো সেবাই পৌঁছে দিতে পারেনি। তারা মানুষের ভাগ্য নিয়ে সবসময় ছিনিমিনি করেছে। দেশকে বিশ্ব দরবারে দুর্নীতির দেশ হিসেবে পরিচিত করেছে। আর শেখ হাসিনা সরকার দেশের প্রতিটি মানুষকে উন্নয়নের স্বপ্ন দেখিয়েছে এবং বাস্তবে রূপ দিয়েছে। বিএনপির আর আওয়ামী লীগের মধ্যে এটাই পার্থক্য।”

Link copied!