• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ৯ জ্বিলকদ ১৪৪৫

নাশকতার চেষ্টা করলে ব্যবস্থা : পুলিশ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০২২, ১২:০৬ পিএম
নাশকতার চেষ্টা করলে ব্যবস্থা : পুলিশ

গোলাপবাগে গণসমাবেশে কেউ কোনো নাশকতা চেষ্টা করলে এবং সরকার ও জনগণের সম্পদের ক্ষতির চেষ্টা করলে পুলিশ তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবে বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) যুগ্ম কমিশনার বিপ্লব কুমার সরকার।

শনিবার (১০ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় নয়াপল্টন এলাকায় নিরাপত্তা পরিস্থিতি পরিদর্শনে এসে সাংবাদিকদের তিনি এসব কথা জানান।

ডিএমপির এই যুগ্ম কমিশনার বলেন, “ঢাকা শহরের সার্বিক নিরাপত্তাব্যবস্থা নিশ্চিত করার জন্য, ঢাকা শহরের সম্মানিত ২ কোটি নাগরিকের নিরাপত্তা নিশ্চিত করার জন্য ঢাকা মহানগর পুলিশ অঙ্গীকারবদ্ধ। আমরা জনগণের জানমালের নিরাপত্তা জন্য দায়িত্ব নিয়ে কাজ করে যাচ্ছি। তাই সাধারণ মানুষের জানমালের কোনো রকম যেন ক্ষতি না হয়, তাদের ব্যক্তিজীবন এবং তাদের সম্পদের রক্ষা হয়; সে জন্য ডিএমপির প্রতিটি সদস্য নিবেদিতভাবে কাজ করে যাচ্ছে।”

বিপ্লব কুমার সরকার আরও বলেন, “দুই-তিন দিন আগেও পুলিশের সদস্যের লক্ষ্য করে এখানে ককটেল নিক্ষেপ করা হয়েছিল, আক্রমণ করা হয়েছিল, আঘাত করা হয়েছিল এবং ইটপাটকেল নিক্ষেপ করা হয়েছিল। আমি এখানে এসে আমাদের পুলিশ সদস্যদের ব্রিফ করছিলাম, ওনারা যেন সর্বোচ্চ সতর্ক থাকে। আমরা যারা দায়িত্ব পালন করছি, আমাদের যেন কোনো ক্ষতি করতে না পারে। এ জন্য আমাদের প্রতিটি সদস্য সর্বোচ্চ সতর্ক অবস্থানে রয়েছে।”

Link copied!