• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১, ৮ শাওয়াল ১৪৪৫

ফ্লাইওভারে মোটরসাইকেলের ধাক্কায় নিহত ১


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ২৫, ২০২৩, ০৯:৩৭ পিএম
ফ্লাইওভারে মোটরসাইকেলের ধাক্কায় নিহত ১

রাজধানীর হানিফ ফ্লাইওভারে এক মোটরসাইকেলের ধাক্কায় অপর মোটরসাইকেলে থাকা মো. জাবের হোসেন (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।

শুক্রবার (২৫ আগস্ট) দুপুরের দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত জাবের হোসেন কামরাঙ্গীরচর আশ্রাফাবাদ পূর্ব রসুলপুরের সাঈদ হোসেন ও নাজমা খাতুনের ছেলে।

গুরুতর আহত অবস্থায় জাবেরকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। সেখানে বিকাল পৌনে চারটার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শী পথচারী ইমরান হোসেন জানান, তিনিও মোটরসাইকেলে করে যাত্রাবাড়ীর দিকে যাচ্ছিলেন। তার আগে ছিলেন জাবের হোসেন। সেই সময়ে পাশ দিয়ে আরেকটি মোটরসাইকেল জাবেরের মোটরসাইকেলের সঙ্গে লেগে দুইটি মোটরসাইকেলই পড়ে যায়। এতে জাবের গুরুতর আহত হন। আর ঘাতক মোটরসাইকেলে থাকা ওই চালক পড়ে সামান্য আহত হন এবং তৎক্ষণাৎ উঠে পালিয়ে যান। পরে তারা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসেন।

নিহতের ভাই জাহিদ হোসেন জানান, তারা খবর শুনে হাসপাতালে এসেছেন। তার ভাই জাবের ব্যবসার কাজে বের হয়েছিলেন। হয়তো ওই সময়ে তিনি বাসায় ফেরার পথে দুর্ঘটনার শিকার হয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, নিহত জাবেরের মরদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবহিত করা হয়েছে বলেও জানান তিনি।

Link copied!