• ঢাকা
  • সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ জ্বিলহজ্জ ১৪৪৫

হেলেনার পর গ্রেপ্তার আরেক ‘ভুঁইফোড় নেতা’ দর্জি মনির


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ২, ২০২১, ০৯:৫৪ এএম
হেলেনার পর গ্রেপ্তার আরেক ‘ভুঁইফোড় নেতা’ দর্জি মনির

আওয়ামী লীগের নাম ভাঙিয়ে গজিয়ে ওঠা ভুঁইফোড় নেতাদের বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়েছে প্রশাসন। এরই অংশ হিসেবে গ্রেপ্তার করা হয়েছিল ‘চাকরিজীবী লীগ’ করে আলোচনায় আসা হেলেনা জাহাঙ্গীরকে। এবার আইনশৃঙ্খলা বাহিনীর হাতের গ্রেপ্তার হলেন আরেক ভুঁইফোড় মো. মনির খান, যিনি দর্জি মনির নামে পরিচিত। 

রোববার (১ আগস্ট) দিবাগত রাতে ‘দর্জি মনিরকে’ গ্রেপ্তারের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন ডিবির যুগ্ম কমিশনার হারুন-অর-রশীদ।

গ্রেপ্তার দর্জি মনির ‘বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদ’ নামে সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি। মনির জমির দালালি এবং তদবির-বাণিজ্য করে বিপুল সম্পদের মালিক হয়েছেন বলে অভিযোগ আছে।

ডিবির যুগ্ম কমিশনার হারুন-অর-রশীদ বলেন, “তাকে আমরা আটক করে নিয়ে এসেছি। তার বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ ক্ষমতাসীন দলের অনেক নেতার সঙ্গেই মনির খানের ‘ওঠা-বসার ছবি’ আছে। এসব ছবির অধিকাংশই ফটোশপে কারসাজি করে তৈরি করা বলে অভিযোগ আছে। 

দর্জি মনির ২০১৮ সালের নির্বাচনে কেরানীগঞ্জ ও সাভারের অংশবিশেষ নিয়ে গঠিত ঢাকা-২ আসনের সংসদ সদস্য হওয়ার জন্য আওয়ামী লীগের মনোনয়নপত্রও সংগ্রহ করেছিলেন। তবে তিনি মনোনয়ন পাননি।

Link copied!