• ঢাকা
  • শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১, ১২ মুহররম ১৪৪৫

রাজধানীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে দুই শিক্ষার্থী আহত


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২২, ০৯:২৩ এএম
রাজধানীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে দুই শিক্ষার্থী আহত

রাজধানীর ধানমন্ডি লেকের পাড়ে ছিনতাইকারী কবলে পড়ে ছুরিকাঘাতে দুই শিক্ষার্থী আহত হয়েছেন। রোববার (১৭এপ্রিল) রাত সোয়া ৮টার দিকে এই ঘটনাটি ঘটে। থানা-পুলিশ দুই শিক্ষার্থীকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায়।

আহতরা হলেন শেখ ফজিলাতুন্নেছা স্কুল অ্যান্ড কলেজের ১ম বর্ষের ছাত্র মো. আরিফ হাওলাদার জিসান (১৮) এবং ওয়েস্ট ধানমন্ডি স্কুলে দশম শ্রেণির ছাত্র রাহিন ইসলাম (১৬)। শিক্ষার্থীরা অভিযোগ করেন, ছিনতাইকারীরা তাদের কাছ থেকে মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে গেছে।

এই সময় আহতদের সঙ্গে তাদের আরও এক বন্ধু মো. রায়হান ছিলেন। ঘটনার বিস্তারিত জানিয়ে রায়হান বলেন, “ধানমন্ডি মধুবাজার এলাকায় আমরা সবাই থাকি। সন্ধ্যায় ধানমন্ডি লেকের পাড়ে ঘুরতে আসি। হঠাৎ পার্কের ভেতর কয়েকজন যুবক এসে আমাদের পকেট চেক করতে থাকে। মোবাইল ফোন দিতে বলে। এ সময় আমরা বাধা দেই। তখনই জিসানের পিঠে ছুরি দিয়ে আঘাত করে। রাহিন এগিয়ে জিসানকে ধরার চেষ্টা করলে তাকেও ছুরিকাঘাত করে। আমাকে চড়-থাপ্পড় দেয়। আমরা চিৎকার করি। পরে তারা জিসান ও রাহিনের ফোন ছিনিয়ে নেয়। আশপাশের লোকজন এগিয়ে এলে ছিনতাইকারীরা সেখান থেকে নিয়ে পালিয়ে যায়।”

ধানমন্ডি থানার উপপরিদর্শক (এসআই) মাইনুল ইসলাম জানান, ছিনাতাইয়ের খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আহতরা হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন। চিকিৎসকরা বলেছে তাদের অবস্থা আশঙ্কামুক্ত।

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া বলেন, “এটি ছিনতাই নাকি অন্য কোনো ঘটনা আছে, তা তদন্ত করে দেখা হচ্ছে। আইনগত ব্যবস্থা নেওয়া হবে।”

Link copied!