• ঢাকা
  • শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মুহররম ১৪৪৫

ময়লার গাড়ির ধাক্কায় এবার নারী আহত, আটক চালক 


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২১, ১০:৫৬ এএম
ময়লার গাড়ির ধাক্কায় এবার নারী আহত, আটক চালক 
ফাইল ছবি

রাজধানীর মোহাম্মদপুর ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ময়লার গাড়ির ধাক্কায় এবার এক নারী আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় ওই নারীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে ময়লার গাড়ির চালককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সকাল ৮টার দিকে মোহাম্মদপুর বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি মোহাম্মদপুর থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হাসান গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

এসআই নাজমুল হাসান বলেন, “সকাল ৮টার দিকে মোহাম্মদপুর বাসস্ট্যান্ডসংলগ্ন আল্লাহ করিম মসজিদের সামনে এ দুর্ঘটনা ঘটে। আহত নারীকে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এছাড়া হাসপাতালে আমাদের পুলিশ সদস্যরাও আছেন।” 

নাজমুল হাসান আরো বলেন, “ঘটনার সঙ্গে সঙ্গে ময়লার গাড়িটি জব্দ করে থানায় আনা হয়েছে। এ সময় গাড়ির চালককে আটক করা হয়েছে। আটক চালকের নাম রতন (৩০)। আইন অনুযায়ী আটকের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।”

জানা গেছে, আহত নারীর নাম আরজু বেগম। তিনি একটি পোশাক কারখানায় কাজ করেন। সকালে বাসা থেকে অফিসে যাওয়ার পথে এক বাস থেকে নামার সময় পেছন থেকে ময়লার গাড়ি এসে তাকে ধাক্কা দেয়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর আগে গত ২৪ নভেম্বর বেলা সাড়ে ১১টার দিকে গুলিস্তান হল মার্কেটের সামনে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় প্রাণ হারায় নটর ডেম কলেজের শিক্ষার্থী নাঈম হাসান। 

এর পরদিনই পান্থপথ এলাকায় ডিএনসিসির ময়লার গাড়ির ধাক্কায় নিহত হন কবির খান নামের আরেক ব্যক্তি। দুই দুর্ঘটনাতেই চালকদের গ্রেপ্তার করা হয়। 

এদিকে ঘটনার পর দুই সিটি করপোরেশনই তদন্ত কমিটি গঠন করেছে।

Link copied!