• ঢাকা
  • শনিবার, ১৫ জুন, ২০২৪, ১ আষাঢ় ১৪৩১, ৮ জ্বিলহজ্জ ১৪৪৫

মির্জা ফখরুলের কথা শুনে পাগলও হাসে : তথ্যমন্ত্রী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২১, ০৩:২১ পিএম

তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, “মির্জা ফখরুল ইসলাম আলমগীর ছাত্রদল-যুবদলের কয়েক শ নেতা-কর্মী আর সঙ্গে কিছু টোকাইকে নিয়ে বলেন, গণ-অভ্যুত্থান করতে হবে, তখন পাগলও হাসে। গত সাড়ে বারো বছর ধরে তারা এ কথা বলে আসছে। আসল সত্যটা হচ্ছে মির্জা ফখরুল আলমগীরদের কথায় এখন কর্মীরাও সাড়া দেয় না। তাদের ওপর কর্মীদেরও কোনো আস্থা নেই।”

শনিবার (৪ সেপ্টেম্বর) দুপুরে সার্কিট হাউস রোডে তথ্য ভবন অডিটরিয়ামে ‘বঙ্গবন্ধু ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী’ শীর্ষক সেমিনার ও বাংলাদেশ প্রেস কাউন্সিল পদক প্রদান-২০২১ অনুষ্ঠানে শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মন্ত্রী এসব কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, “প্রতিনিয়ত সকাল-দুপুর-সন্ধ্যা বিএনপি আমাদের বিরুদ্ধে বিষেদগার করে। এসব বলে বলে নিজেদের ব্যর্থতা ঢাকতে চান।”

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে গণতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছে উল্লেখ করে মন্ত্রী আরো বলেন, “বাংলাদেশে বহুমাত্রিক বহুদলীয় গণতন্ত্র যেমন আছে, একই সাথে বাকস্বাধীনতাও যেভাবে আছে। সংসদে বিএনপিরও প্রতিনিধি আছে। অন্যান্য দলের প্রতিনিধি আছে।”

বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান সৈয়দ রেজাউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মুরাদ হাসান, প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব মকবুল হোসেন, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম। 

স্বাগত বক্তব্য দেন বাংলা একাডেমির মহাপরিচালক মুহম্মদ নূরুল হুদা। অনুষ্ঠানে মূল প্রবন্ধ পাঠ করেন সাংবাদিক নেতা সৈয়দ ইশতিয়াক রেজা।

Link copied!