• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০, ১১ শা’বান ১৪৪৫

বিশ্বরঙে বসন্ত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১২, ২০২৪, ০২:৩৬ পিএম
বিশ্বরঙে বসন্ত
বিশ্বরঙ-এ ফাল্গুন কালেকশন, বাহারী রঙের পোশাক। ছবি: বিশ্বরঙ

বছর ঘুরে আবারও এসেছে ফাগুন। ছয় ঋতুর বাংলায় বসন্তের রাজত্ব একেবারে প্রকৃত সিদ্ধ।  বাঙালির জীবনে বসন্ত উৎসবের এই আনন্দকে আরও রাঙিয়ে দিতে এবারও বিশেষ আয়োজন করেছে বিশ্বরঙ। দেশের ফ্যাশন ইন্ডাষ্ট্রীতে বিখ্যাত বিশ্বরঙের এবারের পোশাকের আয়োজনেও রাখা হয়েছে রঙের মেলা।

 ‘বিশ্বরঙ’এর সৃষ্টিশীল ভাবনায় বাংলার ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি বরাবরই পোশাকে তুলে ধরে। এবারও ব্যতিক্রম নয়। সুনিপুন শৈলীতে ‘বিশ্বরঙ’  এবারের বসন্ত উৎসবের পোশাক নিয়ে এসেছে। পোশাকের অলংকরনের অনুষঙ্গ হিসেবে বেছে নিয়েছে প্রকৃতির নানা রঙের ফুলের সমারোহ। ফাগুনের হলদে রং ছাড়াও পোশাকে রাখা হয়েছে সব রঙের খেলা ।

বিশ্বরঙ’এর কর্ণধার বিপ্লব সাহা জানান, বাঙালির প্রাণের উত্সবে এখন বসন্তও যুক্ত হয়েছে। নারী-পুরুষরা এখন প্রকৃতির আদলে সাজতে পছন্দ করে। সেই ভাবনা থেকেই ফ্লোরাল, জ্যামিতিক, ন্যাচারাল, টেক্সটাইল টেক্সচার ইত্যাদি নানা মোটিফে তৈরি হয়েছে এবারের পোশাকগুলো। উৎসবের আমেজ ফুটিয়ে তুলতে উজ্জল রং ব্যবহার হয়েছে। চুনরি, টাই-ডাই, ব্লক, বাটিক, কারচুপি, এ্যাপলিক, কাটওয়ার্ক, স্ক্রিনপ্রিন্ট, ইন্ডাষ্ট্রিয়াল প্রিন্ট করা হয়েছে পোশাকগুলোতে।

শাড়ি, সালোয়ার-কামিজ, লং কুর্তি, রেগুলার কুর্তি, টপস, ফ্রক, টপস-স্কার্ট, রেগুলার ও ফিটেড পাঞ্জাবি, কটি, শার্ট সব ধরণের পোশাকই মিলবে বিশ্বরঙ’এর আয়োজনে। এছাড়াও ফ্যামিলি পোশাক তো  রয়েছেই। মা ও মেয়ের কুর্তি, বাবা ও ছেলের জন্য পাঞ্জাবির কালেকশনও থাকছে। যুগলদের জন্যও করা হয়েছে বিশেষ পোশাক।

বিশ্বরঙ’ -এর সব শোরুমে এবং অনলাইনে ফাল্গুন পোশাকের প্রদর্শনী চলছে। পোশাক সংক্রান্ত  যেকোন তথ্য পেতে ভিজিট করুন ই-কমার্স সাইট www.bishworang.com.bd  এবং  ফেইজবুক পেইজ BishwoRang-এ।

Link copied!