• ঢাকা
  • রবিবার, ১৬ জুন, ২০২৪, ২ আষাঢ় ১৪৩১, ৯ জ্বিলহজ্জ ১৪৪৫

ছুটিতে ঘুরে বেড়ান ট্রেন্ডি লুকে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২১, ০৩:৩২ পিএম
ছুটিতে ঘুরে বেড়ান ট্রেন্ডি লুকে

বছরশেষে বোড়ানোর প্ল্যান করছেন? কোথায় যাবেন ঠিক করেছেন? ছুটি কাটানোর ঠিকানা কোথায় হবে তা বুঝেই প্রস্তুতি নিন। ফ্যাশনপ্রেমিরা ট্রেন্ডি লুকে ঘুরে বেড়াতে পছন্দ করেন। স্পট অনুযায়ী ট্রেন্ডি পোশাক আর ট্রেন্ডি সাজের প্রস্তুতি নিন। সবমিলিয়ে ছুটির আমেজটা ভালোই কাটবে।

সমুদ্রের মোহনায়

ছুটি কাটানোর ঠিকানা হিসেবে প্রথম পছন্দ থাকে সমুদ্র-সৈকত। সমুদ্রে ছুটি কাটাতে হেলে সেই অনুযায়ী পোশাক বাছুন। সাধারণত সমুদ্রে ঠাণ্ডা কম থাকে। তাই হালকা পোশাক পড়েই ঘুরে বেড়াতে পারেন। জিন্স, টি-শার্টেই ছেলেরা স্বাচ্ছন্দ্য বোধ করবে। মেয়েরাও জিন্স, টপস, স্কার্ট, এমনকি হালকা শাড়ি পরে সমুদ্র পাড়ে ঘুরে বেড়াতে পারেন। পোশাক যাই হোক, অবশ্যই চুল বেঁধে রাখবেন।

ব্যান্ডেনা এখন স্টাইল

পাহাড় কিংবা জঙ্গলে ঘুরে বেড়াতে ব্যান্ডেনা স্টাইল করতে পারেন। ব্যান্ডেনা আর ওভার সাইজড সানগ্লাস এখন ট্রেন্ডিংয়ের অন্যতম। মুখের আকৃতি অনুযায়ী সানগ্লাস বেছে নিন। সানগ্লাসের গোলাকার, চারকোণে বা ক্যাটস আই যেমনই হোক ওভার সাইজড পরবেন। দেখতে বেশ ভালো লাগবে।

নি লেন্থ ড্রেস

নি লেন্থ ড্রেস বা হাটু পর্যন্ত ফ্রক টাইপ ড্রেসগুলো সবাইকেই ভালো লাগে। যারা চিকন আর লম্বা তাদেরকে এই পোশাক বেশ মানায়। ঘুরতে গিয়ে ফুল স্লুভ এরকম ড্রেস পরতে পারেন আপনিও।

রঙিন গাউন

সমুদ্রে বা পাহাড়ে যেখানেই ঘুরতে যান রঙিন গাউন পরতে পারেন। বিশেষ কোনও দিন উদযাপন করতে ঘুরতে যাচ্ছেন? বিশেষ দিনটিতেই গাউন বেছে নিন। এর সঙ্গে হালকা সাজ। কানে দুল আর হাতে একটা বড় আংটি পরুন। পরিপূর্ণ মনে হবে। সমুদ্র পাড়ে গাউন পরে হেটে বেড়াতেও বেশ ভালো লাগে।

ব্যাচেলার্স পার্টি

বিয়ে মৌসুম চলছে। বিয়ের আগে ব্যাচেলার্স পার্টি করতে অনেকে বেড়াতে যান। সঙ্গে বন্ধুরা কো রয়েছেই। তবে আপনিই সেখানে মুখ্য আকর্ষণ। তাই ওইদিন ভিন্নভাবে সাজতে ভুলবেন না। সমুদ্র কিংবা পুলের ধারে এমন পোশাক বেশ লাগে।

স্বাচ্ছন্দ্যময় শাড়ি

অনেকেই প্রিয়জনের সঙ্গে ছুটিতে ঘুরতে যাচ্ছেন। প্রিয়জনের পছন্দের শাড়িটা নিয়ে নিন। কিংবা স্বাচ্ছন্দ্য বোধ হবে এমন শাড়ি বেছে রাখুন। ছুটির ঠিকানায় যখন যাবেন কোনো এক রাতে ডিনার পার্টিতে শাড়িটি পরুন। হাতে চুড়ি বা ঘড়ি আর খোলা চুলে পারফেক্ট লুক দিন। হালকা বা ভারী না, বরং মাঝারি মেকআপ করুন। বিশেষ আয়োজনে শাড়ি পরলে মুহূর্তটি আরও উপভোগ্য হবে।

শ্যাকেট

শীতকালের ট্রেডিংয়ে চলছে শ্যাকেট। আবহাওয়ার ঠাণ্ডা-গরম খেলায় এখন শ্যাকেটের চাহিদা বেড়েছে। শার্ট ও জ্যাকেটে দুইয়ের কম্বিনেশনই হচ্ছে শ্যাকেট। এই পোশাক হালকা শীতে বেশ আরামদায়ক। লেদার বা ডেনিমের শ্যাকেট পাওয়া যাচ্ছে। শার্ট কিংবা স্ট্র্যাপি কোনও ড্রেসের সঙ্গে বেশ ভালো লাগে এই শ্যাকেট।

ফুলহাতা টি-শার্ট আর হুডি

শীত পোশাকের বাজারে চলে এসেছে জ্যাকেট, সুয়েটার, স্কার্ফ। নানা মেটিরিয়ালে মিলছে এসব পোশাক। হালকা শীতে প্রাধান্য পাচ্ছে ফুলহাতা টি-শার্ট আর হুডি বেশ চলছে। তরুণ-তরুণীদের কাছে হুডি এখন ট্রেডিং পোশাক। উলের সোয়েটারে গোল গলার পাশাপাশি ভি গলা চলছে। সামনের দিকে বুক পর্যন্ত কেটে কোনোটিতে আবার দু-তিনটি রঙিন বোতাম এঁটে দেওয়া আছে।

ক্যাজুয়াল ব্লেজার

গ্যাবাডিন কাপড়ের ক্যাজুয়াল ব্লেজারে এক রঙ ছাড়াও মিলবে নানা ধরনের ওয়াশ। এগুলো বেশ বৈচিত্র্যময়। জ্যাকেট বা ব্লেজার, যেটাই পরুন না কেন, সঙ্গে হাইনেক বুট আর গলায় পেঁচিয়ে নিন মানানসই স্কার্ফ। শীতও কমবে, ট্রেন্ডি লুকও আসবে।

Link copied!