• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

হানিমুনে গোয়ার কথা বলে নিয়ে গেলেন অযোধ্যায়, বিচ্ছেদ চান স্ত্রী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২৪, ০৫:০৯ পিএম
হানিমুনে গোয়ার কথা বলে নিয়ে গেলেন অযোধ্যায়, বিচ্ছেদ চান স্ত্রী
প্রতীকী ছবি

বিয়ের সব পর্ব শেষ। কথা ছিল হানিমুনে যাবেন বিদেশে। আর সেটি না হলে অন্ততপক্ষে ভারতের গোয়া সমুদ্রসৈকতে। কিন্তু শেষ মুহূর্তে এসে স্ত্রীকে অযোধ্যা ও বারানসিতে নিয়ে যান স্বামী। আর এ নিয়ে বিতণ্ডার একপর্যায়ে বিবাহবিচ্ছেদ চাইলেন স্ত্রী।

ভারতের মধ্যপ্রদেশের ভুপালে ওই দম্পতির বাস। তারা দুজনই কাজ করছেন তথ্যপ্রযুক্তি খাতে। গত বছরের মে মাসে তাদের বিয়ে করেন। মাত্র আট মাসের মাথায় ১৯ জানুয়ারি ভুপালের একটি পারিবারিক আদালতে বিচ্ছেদের আবেদন করেন স্ত্রী।

আদালতে দুজনকে কাউন্সেলিংয়ের দায়িত্বে থাকা শাইল অবস্তি বলেন, ওই নারী তার বিচ্ছেদের অভিযোগে বলেছেন, দুজনের আয় বেশ ভালো। তাই হানিমুনের জন্য বিদেশে যাওয়া তাদের কাছে কোনো ব্যাপার ছিল না। তবে আর্থিকভাবে সাবলম্বী হওয়ার পরও বেঁকে বসেন তার স্বামী।

ওই নারী বলেন, তার স্বামী বিদেশে যেতে অস্বীকৃতি জানান। রাজি হন ভারতের ভেতরেই কোনো স্থানে যেতে। কারণ, তাকে তার মা–বাবার দেখাশোনা করতে হয়। পরে দুজন সিদ্ধান্ত নেন, তারা গোয়া অথবা দক্ষিণ ভারতে হানিমুনে যাবেন।

তবে সে কথাও রাখেননি স্বামী। ভ্রমণে যাওয়ার আগের দিন স্ত্রীকে তিনি বলেন, তারা অযোধ্য ও বারানসিতে যাবেন। উড়োজাহাজের টিকিটও কাটা হয়ে গেছে। কারণ, অযোধ্যায় রামমন্দিরের উদ্বোধনের আগে সেখানে ভ্রমণে যেতে চাইতেন তার মা।

স্বামীর এই কাণ্ডে কিছুই বলেননি স্ত্রী। তার মনমতো অযোধ্যা ও বারানসি থেকে ঘুরে আসেন। তবে হানিমুন থেকে ফেরার পর এ নিয়ে বিতণ্ডা বাধে দুজনের। পরিস্থিতি গুরুতর পর্যায়ে পৌঁছালে শেষ পর্যন্ত ভুপালের আদালতে বিচ্ছেদের আবেদন করে বসেন স্ত্রী।

সূত্র: এনডিটিভি

Link copied!