• ঢাকা
  • মঙ্গলবার, ২৮ মে, ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জ্বিলকদ ১৪৪৫

মুরগির তরকারি খাওয়া নিয়ে বাবা-ছেলের মারামারি, নিহত ১


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৬, ২০২৩, ০১:১৬ পিএম
মুরগির তরকারি খাওয়া নিয়ে বাবা-ছেলের মারামারি, নিহত ১

ভারতের কর্ণাটকে বাড়িতে রান্না করা মুরগির তরকারি খাওয়া নিয়ে বিবাদের জেরে বাবার হাতে ছেলে প্রাণ হারিয়েছেন। গত মঙ্গলবার রাজ্যটির দক্ষিণ কন্নড় জেলায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) সংবাদমাধ্যম এবিপি লাইভ ও এনডিটিভি এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে। নিহত ব্যক্তির নাম শিবরাম (৩২)। তার বাবার নাম শিনা (৬০)। ছেলেকে খুনের অভিযোগে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

প্রতিবেদনে বলা হয়, দক্ষিণ কন্নড় জেলায় বাড়িতে রান্না করা মুরগির তরকারি খাওয়া নিয়ে বিবাদে জড়িয়ে পড়ে বাবা-ছেলে। একপর্যায়ে ক্ষুব্ধ শিনা কাঠের তৈরি হাতল দিয়ে ছেলে শিবরামের মাথায় আঘাত করলে ঘটনাস্থলে ৩২ বছর বয়সী শিবরাম মারা যায়।

পুলিশ জানিয়েছে, বাড়িটিতে মুরগি রান্না করা হয়েছিল। পেশাকশ্রমিক শিবরাম কাজ শেষে রাতের বেলায় বাড়িতে ফিরে দেখেন, পুরো মুরগি খাওয়া শেষ। তার জন্য কিছুই নেই। এতে তিনি ক্ষুব্ধ হন। এ নিয়ে তুমুল ঝগড়া শুরু হয়। ঝগড়ার একপর্যায়ে শিবরামের মাথায় কাঠের হাতল দিয়ে আঘাত করেন তার বাবা। শিবরাম গুরুতর আহত হন। তাকে দ্রুত হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে নেওয়ার কিছুক্ষণের মধ্যে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাবাকে গ্রেপ্তার করে। নিহত শিবরামের স্ত্রী ও দুই সন্তান আছে।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, ভুক্তভোগী শিবরাম মদ্যপ অবস্থায় মারামারি জন্য এলাকায় বেশ পরিচিত ছিল।

এর আগে ২০২১ সালে একই ধরনের একটি ঘটনা ঘটেছিল। সে সময় ৩০ বছর বয়সী এক ব্যক্তি মুরগির তরকারি রান্না না করায় স্ত্রীকে হত্যা করেছিল।

Link copied!