• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

যুক্তরাষ্ট্র মাতাতে গেলেন জায়েদ খান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৩, ২০২৩, ১০:৫০ এএম
যুক্তরাষ্ট্র মাতাতে গেলেন জায়েদ খান

আলোচিত চলচ্চিত্র নায়ক জায়েদ খান একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য যুক্তরাষ্ট্রে যাচ্ছেন। গত দুই দশকের বেশি সময় ধরে যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হয়ে আসছে ঢালিউড অ্যাওয়ার্ড। ২০২২ সালের ১৬ অক্টোবর নিউ ইয়র্কের কুইন্স জ্যামাইকার অ্যামাজুরা হলে বসেছিলো সবশেষ আসর।

২০২৩ সালে আয়োজিত এই ঢালিউড অ্যাওয়ার্ডে অংশ নিতে যাচ্ছেন জায়েদ খান। এবার ২৫ জুন জ্যামাইকার আমাজুরা হলে অনুষ্ঠিত হবে প্রবাসীদের এই আয়োজন।

এছাড়াও ১ জুলাই ভার্জিনিয়াতে অনুষ্ঠিত হবে ফিল্ম অ্যাওয়ার্ড। মূলত দুই ভাগে বিভক্ত এই অ্যাওয়ার্ড অনুষ্ঠান। ১ জুলাই ভার্জিনিয়াতে অনুষ্ঠিত হতে যাওয়া ফিল্ম অ্যাওয়ার্ড আয়োজনে অংশ নেবেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত অভিনেতা এই অভিনেতা।  

এ কারণে যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে শুক্রবার (২৩ জুন) ভোরের একটি ফ্লাইটে দেশ ছাড়েন জায়েদ খান। বিষয়টি জানিয়েছেন এই নায়ক নিজেই।  

এর আগে জায়েদ খান বলেন, যুক্তরাষ্ট্রে যাচ্ছি। একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নেব। সেখানে পারফর্ম করার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে আমাকে।

ইতোমধ্যেই একটি সংবাদ সম্মেলনে পুরো পরিকল্পনা জানিয়েছেন এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আয়োজক প্রতিষ্ঠান শো টাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান।

এবারের ঢালিউড অ্যাওয়ার্ডে অংশ নেবেন - মাহফুজ আনাম জেমস, গায়ক তাহসান, চিরকুট ব্যান্ড, অভিনেতা মোশারফ করিম, চঞ্চল চৌধুরী, সাজু খাদেম, জিয়াউল হক পলাশ (কাবিলা), চিত্রনায়িকা পূজা চেরি, গায়ক প্রতীক হাসান, অভিনেত্রী কেয়া পায়েল, মডেল মিথিলা, তৃণা, মন্দিরাসহ একঝাঁক তারকা।

Link copied!