• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

টুঙ্গিপাড়ায় নৌকার প্রচারণায় জায়েদ খান


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০২৩, ০৮:৪৫ এএম
টুঙ্গিপাড়ায় নৌকার প্রচারণায় জায়েদ খান
নৌকার প্রচারণায় চিত্রনায়ক জায়েদ খান। ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার চিত্রনায়ক জায়েদ খানকে নিয়ে যতই সমালোচনা থাকুক তিনি যে আওয়ামী লীগের একজন কর্মী  তা বরাবরাই বলেছেন। এবার শুধু কথায় নয়, কাজেও দেখা মিললো তেমন চিত্র। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় নৌকার পক্ষে প্রচারণা চালিয়েছেন এই অভিনেতা।

বুধবার (২০ ডিসেম্বর)  টুঙ্গিপাড়ায় পৌঁছে বাংলাদেশ আওয়ামী লীগের সামাজিক সাংস্কৃতিক ও ক্রীড়া উপকমিটির পক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন জায়েদ খান। এরপর টুঙ্গিপাড়ার পাটগাতী বাসস্ট্যান্ড বাজারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে নৌকার নির্বাচনী প্রচরণা করেন জায়েদ খান। এসময় সাধারন ভোটারদের কাছে নির্বাচনী পোস্টার ও লিফলেট বিতরণসহ নৌকার পক্ষে ভোট চান তিনি।

নৌকার পক্ষে প্রচারণা প্রসঙ্গে জায়েদ খান বলেন, “প্রধানমন্ত্রী এই আসনটি থেকে নির্বাচন করেন। সেই আসনেই আজ (বুধবার) আসলাম। আমার কাছে মনে হলো আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে প্রধানমন্ত্রীর জন্য আমার কিছু একটা করা দরকার। তাই টুঙ্গিপাড়ায় শ্রদ্ধা জানাতে এসে প্রধানমন্ত্রীর পক্ষে প্রচারণা চালালাম।”  

ভোটারদের আকৃষ্ট করতে কি করছেন?– এমন প্রশ্নের জবাবে জায়েদ খান বলেন, “শেখ হাসিনার মার্কায় ভোটারদের আকৃষ্ট করতে আর কিছু লাগে?জায়েদ খান দাঁড়িয়েছে, এটা শুনেই ভোটাররা আকৃষ্ট হয়ে গেছে। আর কী লাগবে।”  

এসময় জায়েদ খান আরও বলেন, “টুঙ্গিপাড়া আমাদের বাঙালি জাতির পূণ্যভূমি। এখানে আসলে এমনিতেই মন ভালো হয়ে যায়।”  

Link copied!